×

বিনোদন

নতুন বছরেই কি বিয়ে করছেন বিজয়-রাশমিকা?

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০২৪, ০৩:৫৫ পিএম

নতুন বছরেই কি বিয়ে করছেন বিজয়-রাশমিকা?

ছবি: সংগৃহীত

দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড— বিজয় দেবারাকোন্ডা এবং রাশমিকা মান্দানার প্রেমের গুঞ্জন চলচ্চিত্র জগতের সর্বত্র। তবে জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দুই তারকা। তবে তাতে কি আর জল্পনা আটকে থাকে! বিনোদন জগতে প্রায় ‘ওপেন সিক্রেট’ বিজয় এবং রাশমিকার প্রেম। 

কর্ণ জোহরের কফি কাউচ থেকে মালদ্বীপের রিসোর্ট— নিজেদের প্রেমে রাঙিয়েছেন চর্চিত যুগল। এমনকি, একাধিকবার একে অপরের পরিবারের সঙ্গেও সময় কাটিয়েছেন বিজয় এবং রাশমিকা। ‘গীত গোবিন্দম’ ছবিতে এক সঙ্গে কাজ করার সময় থেকেই বন্ধুত্ব বিজয় এবং রাশমিকার। তার পরে ‘ডিয়ার কমরেড’ ছবির সেটেই নাকি পরস্পরের প্রেমে পড়েন তাঁরা। গত বছর ‘ডিয়ার কমরেড’ ছবির চার বছর পূর্তি উপলক্ষে এক ফ্রেমেও ধরা দিয়েছিলেন চর্চিত যুগল। তার পরেই ‘খুশি’ ছবির একটি প্রচারমূলক অনুষ্ঠানে বিয়ে করা নিয়ে নিজের আগ্রহের কথা প্রকাশ করেন বিজয়। তারকা জানান, কাছের বন্ধুদের সংসার পাততে দেখে তিনিও নাকি এ বার সেই রাস্তায় পা দিতে আগ্রহী। নতুন বছরেই নাকি ইচ্ছাপূরণ হতে চলেছে তাঁর। খবর, আগামী মাসেই নাকি একে অপরের সঙ্গে আংটি বদল করতে চলেছেন বিজয় ও রাশমিকা।

ছবি: রাশমিকা মান্দানা

এর আগে ‘ক্রিক পার্টি’ ছবিতে অভিনয় করতে গিয়ে দক্ষিণের আরেক অভিনেতা রক্ষিত শেঠির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রাশমিকা। ২০১৭ সালে তাঁদের বাগদানও হয়েছিল, তবে তা ভেঙে যায়।

ফেব্রুয়ারি মাস প্রেমের মাস। সেই সময় নাগাদই নাকি একে অপরের সঙ্গে বাগদান সেরে ফেলতে চলেছেন বিজয় ও রাশমিকা। শোনা যাচ্ছে, এত বছরের সম্পর্কের পর আগামী ১৪ ফেব্রুয়ারি নাকি একে অপরকে বিশেষ উপহার দিতে চান বিজয় ও রাশমিকা। সে কথা মাথায় রেখেই নাকি জীবনের নতুন অধ্যায়ের দিকে একসঙ্গে পা বাড়াতে চলেছেন তাঁরা।

যদিও এখনও এ নিয়ে মুখ খোলেননি বিজয় বা রশ্মিকা কেউই। এত বছর ধরে তাঁদের সম্পর্ক নিয়ে চর্চা হলেও ব্যক্তিগত সম্পর্ক এবং জীবন নিয়ে কখনই ক্যামেরার সামনে বিশেষ কিছু তথ্য শেয়ার করেননি তাঁরা। তবে তাঁরা যে একে অপরের খুব ভাল বন্ধু, সে কথা স্বীকার করতে কখনও জড়তা দেখা যায়নি বিজয় বা রাশমিকার মধ্যে। তবে কি নতুন বছরেই নিজেদের সম্পর্ককে নতুন উচ্চতায় নিয়ে যেতে চলেছেন তাঁরা। উত্তরের অপেক্ষায় চর্চিত যুগলের অনুরাগীরা।

ছবি: বিজয় দেবারাকোন্ডা

সময়টা নিজের করে নিয়েছেন রাশমিকা; ‘পুষ্পা: দ্য রাইজ’–এর পর ‘অ্যানিমেল’—পরপর দুটি হিট সিনেমায় পাওয়া গেছে তাঁকে। গত ১ ডিসেম্বর মুক্তি পাওয়া নির্মাতা সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমেল’ সিনেমাটি ৯০০ কোটি রুপি আয় করেছে। ‘পুষ্পা: দ্য রাইজ’–এর সিকুয়েল ‘পুষ্পা: দ্য রুল’–এও দেখা যাবে রাশমিকাকে। সিনেমাটি এ বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সামনে বিজয়কে ‘ফ্যামিলি স্টার’, ‘ভিডি টুয়েলভ’ নামে দুটি সিনেমায় দেখা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App