×

বিনোদন

যশের জন্মদিনে ৩ ভক্তের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০২৪, ০২:৫৬ পিএম

যশের জন্মদিনে ৩ ভক্তের মৃত্যু

ছবি: সংগৃহীত

‘রকিং স্টার’ হিসেবে পরিচিত তারকা যশ। ‘কেজিএফ’ সিনেমার মাধ্যমে বিশেষ খ্যাতি লাভ করেন তিনি। ৮ জানুয়ারি ছিল কন্নড় সিনেমার এই অভিনেতার জন্মদিন। এ উপলক্ষে প্রিয় তারকার ব্যানার টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায় ৩ ভক্ত। খবর পেয়ে ভক্তদের পরিবারের সঙ্গে দেখা করেন যশ।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায় , বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যশের ৩ জন ভক্ত মারা গেছে; আরো তিনজন হাসপাতালে চিকিৎসাধীন। জন্মদিনে বিষাদের এই খবর পেয়ে কর্নাটকে অবস্থিত ওই তিন ভক্তের বাড়িতে ছুটে যান যশ। সেখানে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন তিনি। পরে হাসপাতালে চিকিৎসাধীন আরো ৩ ভক্তকে দেখতে যান এবং তাদের চিকিৎসার খরচ বহন করার কথাও জানান এই অভিনেতা।

যশ বলেন, আপনি যেখানে আছেন সেখান থেকেই আমাকে শুভেচ্ছা জানান, এটিই আমার প্রাপ্তি। এমন দুঃখজনক ঘটনা জন্মদিনে নিজেকে ভীত করে তোলে। এভাবে ‘ফ্যান্ডম’ দেখাবেন না; দয়া করে এভাবে ভালোবাসা প্রকাশ করবেন না। সবার কাছে অনুরোধ, ব্যানার টাঙাবেন না, বাইক রেস করবেন না, ঝুঁকি নিয়ে সেলফি তুলবেন না।

ভক্তদের উদ্দেশ্যে যশ আরও বলেন, আমি চাই, আমার সমস্ত দর্শক-ভক্ত জীবনে আমার মতো বেড়ে উঠুক। আপনারা যদি আমার সত্যিকারের ভক্ত হয়ে থাকেন, তবে নিজের কাজটি মন দিয়ে করুন। সফলতা না আসা পর্যন্ত পরিশ্রম করে যান। মনে রাখবেন, আপনি আপনার পরিবারের কাছে সবকিছু। পরিবারকে গর্বিত করাই আপনার জীবনের লক্ষ্য।

প্রসঙ্গত, অশোক কাশ্যপের ‘নন্দগোকুলা’ টিভি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন যশ। ২০০৮ সালে ‘মোগিনা মানাসু’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। এরপর ‘গুগলি’, ‘মিস্টার অ্যান্ড মিসেস রামাচারি’, ‘মাস্টারপিস’সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দেন যশ। ২০১৮ সালে মুক্তি পাওয়া প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ’ সিনেমা তাকে রাতারাতি খ্যাতি এনে দেয়।

সূত্র: ইন্ডিয়া টুডে

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App