×

বিনোদন

ফেরদৌসের জয়ে যা বললেন রিয়াজ-নিপুণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০২৪, ০১:৩৪ পিএম

ফেরদৌসের জয়ে যা বললেন রিয়াজ-নিপুণ

ছবি: সংগৃহীত

চিত্রনায়ক হিসেবে ক্যারিয়ারের শুরুতেই সফলতা পেয়েছিলেন ফেরদৌস। ভোটের মাঠে নেমেও করেছেন বাজিমাত। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে প্রথমবারই বিপুল ভোটে পেয়েছেন জয়।

এদিকে সোমবার (৮ জানুয়ারি) বিকেলে ফেরদৌস ধানমন্ডি ৩২-এ গিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে ফেরদৌসের সঙ্গে ছিলেন রিয়াজ ও নিপুণ।

এ সময় নিপুণ বলেন, শুরু থেকে ফেরদৌস ভাইয়ের সঙ্গে আমি ও শিল্পী সমিতি ছিল। তার এই জয়ে শিল্পী সমিতি গর্বিত। পাশাপাশি তিনি সমগ্র শিল্পীদের প্রতিনিধি হয়ে কাজ করবেন বলে আমি বিশ্বাস করি। তার কাছে চাওয়া থাকবে, তার মাধ্যমে প্রধানমন্ত্রীকে আমরা এফডিসিতে আনতে চাই।

অন্যদিকে রিয়াজ বলেন, ঢাকা ১০ আসনের ভোটাদের কাছে কৃতজ্ঞতা যারা ফেরদৌসকে নির্বাচিত করেছেন। পাশাপাশি প্রধানমন্ত্রী ফেরদৌসের ওপর বিশ্বাস রেখেছেন এজন্য তার প্রতি কৃতজ্ঞতা জানাই। ফেরদৌস মানুষ হিসেবে অসাধারণ। আমার বিশ্বাস সে এখানে সফল হবে।

ফেরদৌসের এই জয়ে উচ্ছ্বসিত তার দীর্ঘদিনের সহকর্মীরা। রবিবার (৭ জানুয়ারি) বেসরকারিভাবে ফল ঘোষণার আগেই সন্ধ্যা থেকে ধানমন্ডিতে ফেরদৌসের নির্বাচনী কার্যালয়ে ভিড় করেন চলচ্চিত্র ও নাট্যাঙ্গনের সহকর্মী তারকারা। চূড়ান্ত ফল ঘোষণার পর তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App