×

বিনোদন

নির্বাচনে হেরে কথা রাখলেন না মাহি (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০২৪, ১২:০২ পিএম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে অংশ নিয়ে শোচনীয়ভাবে পরাজিত হয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। খুইয়েছেন জামানতও। এমনটা হওয়ার পর বেশ মন খারাপ এ চিত্রনায়িকার। শেষ পর্যন্ত নিজের কথা নিজেই রাখলেন না তিনি।

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেন নায়িকা মাহি। নির্বাচনের আগে এলাকাবাসীকে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে তার ট্রাক প্রতীকে ভোট চান। প্রচারণার সময় ‘সিনেম্যাটিক’ স্টাইলে বক্তব্যও দেন। আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে উদ্দেশ্য করে তিনি বলেছিলেন, চৌধুরী সাহেবের হয়তো অনেক টাকা আছে, কিন্তু তার মন নেই।

তবে নির্বাচনের ফলাফলে সেই চৌধুরীর কাছে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন। মোট কাস্ট হওয়া ভোটের নূন্যতম ভোটও না পাওয়ার কারণে জামানত হারাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের এ নায়িকা। এমনটা হওয়ার পর বেশ মন খারাপ তার। নিজের কথা নিজেই রাখলেন না। 

ভোটের দিন রোববার (৭ জানুয়ারি) সকালে ভোটকেন্দ্র পরিদর্শনে গিয়ে নায়িকা মাহিয়া মাহি সাংবাদিকদের বলেছিলেন, ‘ফলাফল যা হওয়ার হবে, আমি হারি আর জিতি পুরো এলাকায় একটা শোডাউন দেব। হেরে গেলেও সবাইকে জানান দেব, আমি তাদের সঙ্গে আছি।

তবে শেষ পর্যন্ত কথা রাখেননি মাহি। সোমবার (৮ জানুয়ারি) নিজের নির্বাচনী এলাকায় কোনো শোডাউন দেননি তিনি। একটি সূত্র জানিয়েছে, সোমবার বিকেল ৫টা পর্যন্ত বাসা থেকেই বের হননি নায়িকা মাহি। ঠিকভাবে কারও সঙ্গে কথাও বলছেন না। দূরত্ব তৈরি হয়েছে আত্মীয়-স্বজনদের সঙ্গে। সাংবাদিকদেরও এড়িয়ে গেছেন তিনি। গণমাধ্যমে আপাতত কোনো কথা বলতে চাইছেন না ঢাকাই চলচ্চিত্রের এ নায়িকা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App