×

বিনোদন

পাত্তা পাচ্ছেন না মমতাজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৪, ০৯:৫০ পিএম

পাত্তা পাচ্ছেন না মমতাজ

মমতাজ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ শেষ হয়েছে বিকেল চারটায়। তারপর থেকেই প্রার্থীরা আছেন ফলাফলের অপেক্ষা। সেই দলে আছেন কণ্ঠশিল্পী মমতাজ বেগম। 

মানিকগঞ্জ ২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কণ্ঠশিল্পী মমতাজ বেগম। তবে নির্বাচনের ফলাফল ক্রমশ প্রতিকূলে যাচ্ছে তার। তাকে টপকে ট্রাক মার্কা নিয়ে এগিয়ে আছেন স্বতন্ত্র প্রার্থী শফিউল আরেফিন।

নির্বাচনের শেষ খবর পাওয়া পর্যন্ত ১৯৩টি কেন্দ্রের মাঝে ৭৪টি কেন্দ্রের ফলাফলে পিছিয়ে আছে মমতাজ বেগম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহিদ আহমেদ টুলু (ট্রাক)- ৪১,০৪০ ও মমতাজ বেগম (নৌকা)- ২৩,৭৬১ ভোট পেয়েছেন।

এদিকে ভোটগ্রহণ শেষে মমতাজ বলেছিলেন, আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।’ এবার নির্বাচিত হলে প্রথমে কোন কাজটি হাতে নেবেন জানতে চাইলে তিনি বলেন, ‘আমাদের যে প্রতিশ্রুতি আছে সেসব পূরণ করব। আঞ্চলিক সড়ককে চার লেনের করা, গ্যাসের সংযোগ করা, স্থায়ী বেড়িবাঁধ নির্মাণ করা আমাদের প্রতিশ্রুতি ছিল। নির্বাচিত হলে সেগুলো বাস্তবায়ন করব।

দিনের প্রথম প্রহরে ভোট প্রদান করেছেন মমতাজ। সেসময় ভোটের পরিবেশ নিয়ে সংবাদমাধ্যমকে বলেছিলেন, সকালের দিকে কিছুটা কম ভোটার। আমার মনে হয় আস্তে-ধীরে ভোটাররা আসবে। আর দুপুরের দিকে ভোটারদের উপস্থিতি বাড়বে।

প্রার্থী হিসেবে দেখলাম, এখানে যারা দায়িত্বে রয়েছেন বিশেষ করে প্রশাসন, তারা খুব কঠোরভাবে দায়িত্ব পালন করছেন। আমার কাছে মনে হয় সবাই যখন জানতে পারবে- সুন্দর পরিবেশে ভোটগ্রহণ চলছে, তখন সবাই আসবে। সময়ের সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বাড়বে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App