×

বিনোদন

ভোট বর্জনের ঘোষণা ডলি সায়ন্তনীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৪, ০৫:৫৯ পিএম

ভোট বর্জনের ঘোষণা ডলি সায়ন্তনীর

ডলি সায়ন্তনী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে। রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকাল ৪টায়। এদিকে দেশের জনপ্রিয় সংগীতশিল্পী ডলি সায়ন্তনী এ নির্বাচনে পাবনা-২ আসনে প্রার্থী হয়েছেন। এবার ভোট বর্জনের ঘোষণা দিলেন তিনি। গণমাধ্যমে নিশ্চিত করেছেন তিনি নিজেই।

তিনি বলেন, আমি ভোট বর্জন করেছি। এখন প্রেসক্লাবে যাচ্ছি। সংবাদ সম্মেলন করব। কারচুপি হয়েছে, সুষ্ঠু নির্বাচন হয়নি। আমরা ভেবেছিলাম এবার একটি সুষ্ঠু নির্বাচন হবে, যেহেতু আমাদের সবাইকে সুষ্ঠু নির্বাচনের আশ্বাস দেওয়া হয়েছিল।

এ সময় তিনি পাবনা-২ আসনের নৌকার মনোনীত প্রার্থী আহমেদ ফিরোজ করিরের দিকে অভিযোগের আঙুল তাক করে ডলি বলেন, যেভাবে কারচুপি হয়েছে, যেভাবে চেয়ারম্যানদের সামনে রেখে ফিরোজ কেন্দ্রে ছেলেপুলে ঢুকিয়ে একচেটিয়া ভোট নিয়েছে এখানে তো সুষ্ঠু নির্বাচন আমি আশাই করতে পারি না।  সে কারণে আমি ভোট বর্জন করলাম।

কারচুপির অভিযোগ এনে দিনের শুরুতেই ভোট বর্জনের আভাস দিয়েছিলেন এ গায়িকা। নিজের ফেসবুক থেকে লাইভে এসে তিনি বলেছিলেন, আমি পাবনা-২ আসনে নির্বাচন করছি। কিন্তু আমি ভোটার হয়েছি ঢাকা থেকে। এ কারণে আমি ভোট দিতে পারছি না। ভোট না দিতে পারলেও কেন্দ্রে কেন্দ্রে নিজের ভক্তদের পাশে থাকার জন্য ভোট কেন্দ্রে উপস্থিত থাকব। সুষ্ঠু ভোট হলে জয়ের পক্ষে নব্বই ভাগ আশাবাদী আমি।

প্রসঙ্গত পাবনা-২ (সুজানগর-আমিনপুর) আসনে নির্বাচন করছেন এ গায়িকা। বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) থেকে নোঙর প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন তিনি। বিভিন্ন সময় ভোটের মাঠে আলোচনায় ছিলেন এ শিল্পী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App