×

বিনোদন

বিয়ের কোনো পরিকল্পনাই নেই

Icon

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২৪, ০৬:৫৯ পিএম

বিয়ের কোনো পরিকল্পনাই নেই

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। বাগদানের প্রায় দুই বছর হতে চলল কিন্তু এখনও বিয়ের পিঁড়িতে বসেননি তিনি। এরমাঝেই দেখতে দেখতে চলে গেল ২০২৩ সাল। বুধবার (২ জানুয়ারি) নতুন বছরের প্রথম কাজ শুরু করেন হালের এই নায়িকা।

নতুন বছরের পরিকল্পনা জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, নতুন বছর ঘিরে অনেকগুলো পরিকল্পনা হাতে নিয়েছি। তবে এ বছর মূল ফোকাস থাকবে ক্যারিয়ারে। গতানুগতিক কাজ থেকে বেরিয়ে আসতে চাই। ভক্ত-দর্শকদের আরও ভালো কিছু কাজ উপহার দিতে চাই। ভিন্ন ধারার কাজ। যা দর্শকদের সঙ্গে নতুন এক ফারিয়ার পরিচয় করিয়ে দেবে।

এই চিত্রনায়িকা আরও বলেন, আগামী ফেব্রুয়ারি থেকে সিনেমার কাজ শুরু হবে। এর মধ্যে যেসব সিনেমার কাজ বাকি আছে করবো। পাশাপাশি নতুন গান ঘিরেও বেশ কিছু পরিকল্পনা হাতে আছে।

প্রেম-বিয়ে নিয়ে এই নায়িকা বলেন, এ বছর অন্য কোনো দিকে তাকানোর সময় নেই। প্রেম-বিয়ে- এমন কোনো সম্পর্কেই জড়াতে চাই না। বিয়ের চিন্তা-ভাবনা করলেও সেটি আগামী বছর। আমি জানি, এ বছরও বিয়ে নিয়ে অনেক প্রশ্নের মুখোমুখি হতে হবে। তাই আগে থেকেই জানিয়ে দিলাম চলতি বছর বিয়ের কোনো পরিকল্পনাই নেই। ২০২৪ সালটি শুধুমাত্র কাজের মধ্যেই থাকতে চাই। এর বাইরে আর কিছুই না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App