×

বিনোদন

আজ আমির কন্যা ইরার বিয়ে

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২৪, ১০:৪০ এএম

আজ আমির কন্যা ইরার বিয়ে

আজ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেতা আমির খানের বড় মেয়ে ইরা খান আর নূপুর শিখর। গত বছরই দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সেরেছিলেন এই জুটি। গতকাল হয়েছে তাঁদের গায়ে হলুদের অনুষ্ঠান। মহারাষ্ট্রীয় রীতিনীতি মেনেই হয়েছে এই অনুষ্ঠান। ইরার গায়ে হলুদের অনুষ্ঠানে দেখা গেল আমিরের দুই প্রাক্তন স্ত্রীকে। সেখানে আমিরের প্রথম স্ত্রী ইরার মা রিনা দত্ত যেমন উপস্থিত ছিলেন, তেমনই ছিলেন আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ রাও।   

আমির ও রিনার মুম্বাইয়ের বাড়িতেই হয়েছে তাঁদের গায়ে হলুদের অনুষ্ঠান। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমসের ভিডিওতে উঠে এসেছে ইরার গায়ে হলুদের অনুষ্ঠানের নানান মুহূর্ত। সেখানে কিরণ রাওকে সোনালী পাড়, হালকা বেগুনি রঙের ট্রাডিশনাল শাড়ি, মহারাষ্ট্রীয়ান স্টাইলেই পড়তে দেখা গিয়েছে। অনুষ্ঠানে গিয়ে কিরণকে হবু জমাই নূপুর শিখরের মা প্রীতম শিখরের সঙ্গে কথা বলতে দেখা গেল। একইভাবে সেখানে মহারাষ্ট্রীয়ান স্টাইলে শাড়ি পরে হাজির ছিলেন আমিরের প্রথম স্ত্রী রিনা দত্ত।   

জানা গেছে, আজ বুধবার মহারাষ্ট্রীয়ান রীতি মেনে হবে ইরার বিয়ে। ইতিমধ্যেই সেজে উঠেছে আমির-রিনার মুম্বইয়ে বাড়ি। প্রাক বিবাহ অনুষ্ঠানের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন আমির কন্যা ইরা। মেয়ের বিয়ের জন্য নিজের হাতে গয়না কিনতে গিয়েছিলেন আমিরও। প্রাক বিয়ের অনুষ্ঠান থেকে ফুল আর নানা রঙের আলোয় বাড়ি সাজানো হয়েছে।

প্রসঙ্গত, দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর ১৮ নভেম্বর বাগদান সারেন ইরা এবং নূপুর। ইমরান খান থেকে শুরু করে কিরণ রাও, ফাতিমা সানা শেখ সহ অনেকেই এসেছিলেন এই অনুষ্ঠানে। আমির এবং তাঁর প্রথম স্ত্রী রীনা দত্তের মেয়ে ইরা। তাঁদের একটি ছেলেও আছে জুনায়েদ। ২০০২ সালে তাঁদের ডিভোর্স হওয়ার পর ২০০৫ সালে অভিনেতা কিরণ রাওকে বিয়ে করেন। কিন্তু সেই বিয়েও টেকেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App