×

বিনোদন

সুহানা-অগস্ত্যর প্রেমের গুঞ্জন!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২৪, ১২:০০ এএম

সুহানা-অগস্ত্যর প্রেমের গুঞ্জন!
বলিউড কিং খানের কন্যা সুহানা ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য আর্চিজের মধ্যে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। দুজনের আলাপ জয়া আখতারের, ‘দ্য আর্চিজ’ সিনেমার সেটে। সেখানেই কি তবে মন দেয়া-নেয়া হল সুহানা-অগস্ত্যর! সেই প্রশ্নের উত্তর খুঁজছেন নেটিজেনরা।

দুজনের প্রথম সিনেমা, স্বাভাবিক ভাবেই সেটে বন্ধুত্ব হওয়ার কথা। তবে ছবির প্রচারনার শুরু থেকেই  দুজনকে আলাদা করে দেখা যাচ্ছে। প্রতিটি অনুষ্ঠানেই তারা একসঙ্গে যাচ্ছেন। সম্প্রতি অমিতাভ বচ্চনের ‘কোন বনেগা ক্রোড়পতি’ টিভি শোতেও তাদের একসঙ্গে দেখা গেছে। 

গুঞ্জন ছড়িয়েছে, বছর শেষে একসঙ্গে ছুটি কাটাতে মুম্বাই ছেড়েছেন এ জুটি। কিন্তু দুজনের সম্পর্কের বিষয়ে মুখে কুলুপ এটে আছেন তারা। প্রশ্ন করা হলে দুজনই তা এড়িয়ে যাচ্ছেন। তবে সম্প্রতি তাদের সম্পর্কের কথা ফাঁস করেছেন তাদের এক ঘনিষ্ঠ সহ-অভিনেতা।

জয়া আখতারের সিনেমায় সুহানা আর অগস্ত্য ছাড়াও অভিনয় করেছেন খুশি কপূর, মিহির অহুজা, বেদং রায়না, যুবরাজ মেন্ডাসহ আরো অনেকে। সুহানা এবং অগস্ত্যের সম্পর্কের গুঞ্জনের মাঝেই মিহির এক সাক্ষাৎকারে বলেন, ‘অবশ্যই ওদের নিয়ে কৌতূহল থাকবে সবার, তাই নানা রকম গুঞ্জন হওয়াটাই স্বাভাবিক। এতে আমার আলাদা করে কিছু মনে হয় না। তবে সুহানা আর অগস্ত্য সত্যিই কি সম্পর্কে রয়েছে? তাদের দেখে কিন্তু বোঝার উপায় নেই। তাই আমারও একটু সন্দেহ আছে।’

তারকাদের সন্তানদের সকলেরই কমবেশি তাদের নিজেদের বৃত্তেই চলাফেরা করেণ। তারা সবাই একসঙ্গে পার্টি করেন, বেড়াতে যান, ঘরোয়া অনুষ্ঠানে একে অপরের বাড়িতেও যান সবসময়। তাই স্বাভাবিকভাবেই তাদের বন্ধুত্ব-প্রেম সব একটি নির্দিষ্ট বৃত্তের মধ্যে সীমাবদ্ধ হয়ে পড়ে। তার উপর, বলিউডের দুই প্রথম সারির পরিবারের ছেলেমেয়েরা যদি মেলামেশা করেন, তাদের অভিভাবকদের পক্ষ থেকে আপত্তি থাকার কথা নয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App