×

বিনোদন

কার প্রেমে মজলেন অভিনেত্রী তুষি?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২৪, ০১:৩৯ পিএম

কার প্রেমে মজলেন অভিনেত্রী তুষি?

নাজিফা তুষি

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের অভিনেত্রী নাজিফা তুষি। একটি রিয়েলিটি শো’র প্রথম রানার-আপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন। পরবর্তীতে রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন তিনি। এরপর মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’ সিনেমাটিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন।

কয়েক মাস ধরে সামাজিকমাধ্যমে নিজের সৌন্দর্যের দ্যুতি ছড়াচ্ছেন অভিনেত্রী তুষি। সেখানে বিভিন্ন ভঙ্গিতে মেলে ধরছেন নিজেকে। ফটোক্রেডিটে লিখছেন, নিরাকার।

তা দেখে অনেকের প্রশ্ন, অভিনেত্রীর ফটোগ্রাফার কে এই নিরাকার? এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে জানিয়েছে এই নিরাকার হচ্ছেন নাজিফার প্রেমিক। তিনি আর কেউ নন, ‘হাওয়া’ সিনেমার পরিচালক মেজবাউর রহমান সুমন।

তবে কি আসলেই সুমনের সঙ্গে প্রেম করছেন তুষি? জানতে চাইলে সংবাদমাধ্যমের কাছে অস্বীকার করেন অভিনেত্রী। তিনি বলেন, ‘হাস্যকর। ভুল ভাবছেন।’ তবে সঠিক ভাবনা কি হতে পারে, তেমন কোনও দিকনির্দেশনা দেননি তুষি। পাল্টা প্রশ্ন ছিল, তাহলে কে এই নিরাকার? জবাবে তুষি বললেন, ‘আমার ভাই’!

এদিকে সূত্রের কথায়, অনেক দিন ধরেই প্রেমের সম্পর্কে রয়েছেন তুষি ও সুমন। ব্যক্তিগত সম্পর্ককে একান্ত নিজেদের মধ্যে রাখতে স্বাচ্ছন্দ্যবোধ করেন তারা। তাই বিষয়টি সামনে আনতে চাইছেন না তারা।

তবে তুষি অস্বীকার করলেও আলামতে মিলেছে সুমনের চেহারার ছাপ। গত ২৮ ডিসেম্বর ইনস্টাগ্রামে কিছু ছবি প্রকাশ করেন তুষি। বোঝা যাচ্ছে ছবিগুলো কোনো প্রমোদতরীতে তোলা। তরীর লুকিং গ্লাসে দেখা মিলেছে ফটোগ্রাফারের। জুম করলে মেজবাউর রহমান সুমনের মতোই লাগছে।

সূত্রও বলছে, ছবিগুলো অনেকটা ভুল করেই আপলোড করেছেন তুষি। লুকিং গ্লাসে যে ফটোগ্রাফারকে দেখা যায়, সেটি খেয়াল না করার ফল এটি।

প্রসঙ্গত, তুষির সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হাওয়া’। জানা গেছে, এ ছবি করতে গিয়েই সুমনের সঙ্গে হৃদয়ঘটিত সম্পর্কে জড়িয়েছেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App