×

বিনোদন

ভিন্ন উদ্যোগে প্রশংসায় ভাসছেন শ্রদ্ধা কাপুর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫৩ পিএম

ভিন্ন উদ্যোগে প্রশংসায় ভাসছেন শ্রদ্ধা কাপুর

শ্রদ্ধা কাপুর

তার অভিনয়ের বৈচিত্র্যতা মুগ্ধ করে সবাইকে। শুধু সিনেমায়ই নয়, সিনেমার বাইরে ব্যক্তিজীবনেও বেশ জনপ্রিয় বলিউডের এই অভিনেত্রী। তাকে প্রায় সময় দেখা যায় নানারকম সামাজিক কার্যক্রমে। এবার ভিন্ন এক উদ্যোগে শোবিজ পাড়ায় প্রশংসায় ভাসছেন শ্রদ্ধা কাপুর। সামাজিক মাধ্যমে অনেকেই তার ধারাবাহিক ভালো কাজের প্রশংসা করা হয়।

করোনার কারণে লকডাউনের শুরুতেই চিড়িয়াখানার বিভিন্ন প্রাণী নিয়ে সমাজ সচেতনতামূলক কাজ করে বেশ প্রশংসিত হয়েছিলেন তিনি। এবার শ্রদ্ধা সিদ্ধান্ত নিয়েছেন, করোনাকালীন কর্মবিরতিতে অর্থকষ্টে থাকা ফটোসাংবাদিকদের পাশে দাঁড়াবেন তিনি।

অনেক আলোকচিত্রীই রয়েছেন, যাদের কাজ না থাকার কারণে দিন কাটাতে হচ্ছে নিদারুণ অর্থকষ্টে। তাদের পাশেই দাঁড়াতে চান শ্রদ্ধা কাপুর। শ্রদ্ধার দেওয়া এক বিবৃতিতে এমনটাই জানা গেল। সেই বিবৃতি গণমাধ্যমে প্রকাশ হতেই প্রশংসায় ভাসছেন ‘বাঘি’খ্যাত এই অভিনেত্রী।

অনেক সিনিয়র ফটোসাংবাদিক শ্রদ্ধার এই উদ্যোগের জন্য টুইট করে তাকে শুভকামনাও জানিয়েছেন। প্রসঙ্গত, দীর্ঘ কর্মবিরতির পর আবারও কাজে ফিরছেন শ্রদ্ধা। তামিল জনপ্রিয় থ্রিলার সিনেমা ‘আদায়ি’র রিমেক করবে বলিউড। সেখানে আমারা পালের চরিত্রে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App