×

বিনোদন

ভাষান্তর শিশু চলচ্চিত্র নিয়ে দুরন্ত টিভির ঈদ আয়োজন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুলাই ২০২০, ০২:১৮ পিএম

ভাষান্তর শিশু চলচ্চিত্র নিয়ে দুরন্ত টিভির ঈদ আয়োজন

ছবি: ভোরের কাগজ

অন্যান্য টেলিভিশন চ্যানেলের ঈদ আয়োজনের চেয়ে একটু ভিন্ন আঙ্গিকে দর্শকদের জন্য ঈদ অনুষ্ঠান সাজিয়ে থাকে দুরন্ত টিভি। বিশেষ করে তাদের অনুষ্ঠানমালার বেশির ভাগ অনুষ্ঠান শিশু-কিশোরদের কথা মাথায় রেখে সাজানো হয়৷ এবারের ঈদুল আযহাও তার ব্যতিক্রম। করোনা সময়কালীন এবারের ঈদে দুরন্ত টিভি আয়োজন করেছে ঈদের বিশেষ অনুষ্ঠানমালা। পাঁচ দিনব্যাপী ঈদ আয়োজনে দুরন্ত টিভিতে প্রতিদিন তিনটি করে জনপ্রিয় শিশুতোষ সিনেমা বাংলায় ভাষান্তরিত করে প্রচারিত হবে। নতুন এ সিনেমাগুলো প্রচারিত হবে ঈদের দিন থেকে ঈদের ৫ম দিন, রাত ১০টায়।

‘ডিস্পিকেবল মি’ প্রচারিত হবে ঈদের দিন, রাত ১০টায়। ‘দ্য ক্রুডস’ প্রচারিত হবে ঈদের ২য় দিন, রাত ১০টায়। ‘বার্নি’স গ্রেট অ্যাডভেঞ্চার’ প্রচারিত হবে ঈদের ৩য় দিন, রাত ১০টায়।

‘অ্যামেরিকান গার্লঃ গ্রেইস স্টারস আপ সাকসেস’ প্রচারিত হবে ঈদের ৪র্থ দিন, সকাল ১০টায় ও ‘দ্য টেল অফ ডেসপারো’ প্রচারিত হবে ঈদের ৫ম দিন, রাত ১০টায়। এবার ঈদে দুরন্ত’তে সকাল ১০টায় এবং বিকাল ৩টায়ও প্রচারিত হবে সবার পছন্দের সিনেমা। অ্যালভিন ও তার বন্ধুদের মজার মজার কান্ড নিয়ে নিয়ে নতুন সিনেমা ‘অ্যালভিন অ্যান্ড দ্য চিপমাঙ্কস মিট ফ্র্যাঙ্কেনস্টাইন’ দুরন্ত টিভিতে প্রচারিত হবে ঈদের দিন, সকাল ১০টায়।

‘অ্যালভিন অ্যান্ড দ্য চিপমাঙ্কস মিট দ্য উল্ফম্যান’ দুরন্ত টিভিতে প্রচারিত হবে ঈদের ২য় দিন, সকাল ১০টায়। ‘অ্যান্টজ’ প্রচারিত হবে ঈদের ৩য় দিন, সকাল ১০ টায়। ‘চিকেন রান’ প্রচারিত হবে ঈদের ৪র্থ দিন, সকাল ১০টায়। ‘দ্য লিটল ইঞ্জিন দ্যাট কুড’ প্রচারিত হবে ঈদের ৫ম দিন, সকাল ১০টায়।

‘দ্য অ্যাডভেঞ্চার্স অফ টিনটিনঃ সিক্রেট অফ দ্য ইউণিকর্ণ’ দুরন্ত টিভিতে প্রচারিত হবে ঈদের দিন, বিকাল ৩টায়। ‘দ্য স্মার্ফস’ টিভিতে প্রচারিত হবে ঈদের ২য় দিন, বিকাল ৩টায়। ‘ক্যাসপারঃ এ স্পিরিটেড বিগিনিং’ প্রচারিত হবে ঈদের ৩য় দিন, বিকাল ৩টায়। ‘বেবি জিনিয়াসেস’ প্রচারিত হবে ঈদের ৪র্থ দিন, বিকাল ৩টায়। ‘ক্লাউডি উইথ এ চান্স অফ মিটবলস্ ২’ প্রচারিত হবে ঈদের ৫ম দিন, বিকাল ৩টায়।

এছাড়াও ‘বানাই মজার খাবার, মা-বাবা আর আমি’-এর বিশেষ পর্ব প্রচারিত হবে ঈদের দিন থেকে ঈদের ৫ম দিন পর্যন্ত প্রতিদিন, দুপুর ২টায়। শিশুদের প্রিয় 'দুষ্টু মিষ্টি ঈদ আড্ডা' প্রচারিত হবে ঈদের দিন থেকে ঈদের ৫ম দিন পর্যন্ত প্রতিদিন, বিকাল ৫ঃ৩০ মিনিটে, 'খাট্টা মিঠা' প্রচারিত হবে ঈদের দিন থেকে ঈদের ৫ম দিন পর্যন্ত প্রতিদিন, দুপুর ১২টায় ও ‘ট্রি ফু টম’- এর মজার মজার পর্ব প্রচারিত হবে ঈদের দিন থেকে ঈদের ৫ম দিন পর্যন্ত প্রতিদিন, সন্ধ্যা ৭টায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App