×

বিনোদন

মায়ের স্মৃতি ঝাপসা হয়ে যাচ্ছিল সুশান্তের অশ্রুজলে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জুন ২০২০, ০৭:৩৭ পিএম

মায়ের স্মৃতি ঝাপসা হয়ে যাচ্ছিল সুশান্তের অশ্রুজলে

সুশান্ত ও তার মা।

আত্মহত্যার আগে মাকে নিয়ে সামাজিক মাধ্যমে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছিলেন সুশান্ত সিংহ রাজপুত। তিনি ১৭ বছর ধরে মায়ের স্মৃতি আঁকড়ে ধরেছিলেন। আর সুশানন্তের মৃত্যুর পর নিজের সমস্ত আবেগ উজাড় করে দেয়া সামাজিক মাধ্যমে তার পোস্টটিই যেন এখন সবার চোখে ভাসছে।

কৈশোরে মাকে হারিয়েছিলেন সুশান্ত। তারকা হয়ে যাওয়ার পরেও সেই আঘাত কাটিয়ে উঠতে পারেননি তিনি। একাধিক বার সংবাদমাধ্যমে নিজেই সে কথা জানিয়েছেন তিনি। প্রায়শই সামাজিক মাধ্যমে মাকে নিয়ে পোস্টও করতেন তিনি।

বুধবার (৩ জুন) ইনস্টাগ্রামে শেষ পোস্টটিও মাকে নিয়েই করেন সুশান্ত। মায়ের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, চোখের জলে ঝাপসা হচ্ছে স্মৃতিগুলো /অথচ স্বপ্নের নিরন্তর আনাগোনা স্মিত হাসির মতো ঠোঁটে লেগে থাকে /বহমান জীবন, এই দুইয়ের সঙ্গে বোঝাপড়া...মা।

সুশান্তের আত্মহত্যার কারণ এখনও পর্যন্ত জানা যায়নি। তবে জানা যায়, সুশান্তে দীর্ঘদিন ধরেই মানসিক ভাবে বেশ অবসাদে ভুগছিলেন।

২০১৭ সালে টুইটারে মায়ের উদ্দেশে হাতে লেখা একটি চিঠি পোস্ট করে তিনি লেখেন, চিরকাল আমার সঙ্গে থাকবে বলে প্রতিশ্রুতি দিয়েছিলে, আমিও কথা দিয়েছিলাম, যাই হোক না কেন মুখে হাসি ধরে রাখব। মনে হচ্ছে আমরা দু’জনেই ভুল ছিলাম মা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App