×

বিনোদন

‘বাবা’ ডাক শোনা হলো না চিরঞ্জিবীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জুন ২০২০, ০৬:৩৮ পিএম

‘বাবা’ ডাক শোনা হলো না চিরঞ্জিবীর

অভিনেতা চিরঞ্জিবীর লাশের পাশে স্ত্রীর আহাজারি।

‘বাবা’ ডাক শোনা হলো না চিরঞ্জিবীর

অভিনেতা চিরঞ্জিবীর বিয়ের ছবি।

‘বাবা’ ডাক শোনা হলো না চিরঞ্জিবীর

স্ত্রী মেঘনার সঙ্গে চিরঞ্জিবী।

‘বাবা’ ডাক শোনা হলো না চিরঞ্জিবীর

অভিনেতা চিরঞ্জিবী।

প্রথম সন্তানের মুখ দেখা হলোনা অভিনেতা চিরঞ্জিবীর। পিতৃত্বের স্বাদ নেয়ার আর তো মাত্র কিছু মাস বাকি। হৃদরোগে তাকে বঞ্চিত করলো 'বাবা' ডাক শোনা থেকে। স্বামী চিরঞ্জিবী সরজার লাশের সামনে আহাজারি করে এমনটাই জানাচ্ছিলেন তিন মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী মেঘনা।

মাত্র ৩৯ বছর বয়সে চিরঞ্জিবী সরজার চলে যাওয়ায় সিনেমাজগত স্তব্ধ। কান পাতলেই যেনো শোনা যাচ্ছে দীর্ঘনিশ্বাসের শব্দ। স্বামী-স্ত্রী দু’জনেই এই সুখবরটা চেপে রেখেছিলেন। কারণ, ধুমধাম করে আর কিছু দিন বাদেই সবাইকে জানাবেন খুশির খবর। কিন্তু তা আর হল না।

[caption id="attachment_224798" align="aligncenter" width="583"] অভিনেতা চিরঞ্জিবীর বিয়ের ছবি।[/caption]

শ্বাসকষ্ট দিয়ে শনিবার রাত থেকেই বুকে ব্যথা ওঠে এই অভিনেতার। রবিবার অবস্থার আরও অবনতি হওয়ায় তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি।

চিরঞ্জিবী সরজার শেষকৃত্যে বেঙ্গালুরুর রাস্তায় ঢল নেমেছিল ভক্তদের। সামাজিক দূরত্ব! মাথায় ছিল না তাঁদের। অটোর পেছনেও চিরঞ্জিবীর ছবি। তাতে লেখা 'ভাল থেকো'। স্বামীর বুকে মাথা রেখে তখন একটানা কেঁদে চলেছেন মেঘনা। কত কথা ছিল, একসঙ্গে ভাল থাকার কত ইচ্ছে ছিল। হল না কিছুই। মারা গেলেন চিরঞ্জিবী। মেঘনার শরীরে রয়ে গেল তাঁর শেষ অস্তিত্ব। যে অস্তিত্বের জন্ম হবে আরও কয়েক মাস পর।

[caption id="attachment_224799" align="aligncenter" width="594"] স্ত্রী মেঘনার সঙ্গে চিরঞ্জিবী।[/caption]

২০০৯ সালে কন্নড় ছবি 'বায়ুপুত্র' দিয়েই সিনেজগতে হাতেখড়ি চিরঞ্জিবীর। এ ছাড়াও 'হুইসল', 'ভাজারি', 'খাকি' সহ বেশ কিছু দক্ষিণী জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তিনি। দীর্ঘ প্রেমের পর ২০১৮ সালে মেঘনার সঙ্গে বিয়ে হয় তাঁর। দু'বছরের বিবাহিত জীবনে অবশেষে ছেদ পড়ল।

[caption id="attachment_224801" align="aligncenter" width="551"] অভিনেতা চিরঞ্জিবী।[/caption]

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App