×

বিনোদন

করোনা নেই জানার পরেই পার্টিতে ম্যাডোনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মে ২০২০, ০৫:২২ পিএম

করোনা নেই জানার পরেই পার্টিতে ম্যাডোনা

পার্টিতে ম্যাডোনা

করোনা নয় বরং করোনা অ্যান্টিবডি পাওয়া গিয়েছে মার্কিন পপ তারকা ম্যাডোনার শরীরে। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটির উপর অনেকেই নজর রাখছে। আর তাতেই প্রকাশ্যে এসেছে একটি ছবি। যেখানে দেখা গিয়েছে প্রতিবেশীর জন্মদিনের পার্টিতে গিয়েছেন ম্যাডোনা। সঙ্গে রয়েছে তার দুই সন্তানও।

নিউ ইয়র্কের বাসিন্দা ম্যাডোনার তারকা প্রতিবেশী হলেন সেলিব্রিটি ফটোগ্রাফার স্টিভেন কেলিন। ছবিতে দেখা গিয়েছে, দুই তারকার কারও মুখেই মাস্ক ছিল না। সামাজিক দূরত্ব বজায় রাখা হয়নি পার্টিতে। বরং ছবিতে বেশ কাছাকাছি বসেই পোজ দিয়েছেন ম্যাডোনা এবং স্টিভেন। আর এসব দেখেই বেজায় চটেছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, মার্কিন যুক্তরাষ্ট্রেই সবচেয়ে বেশি আঘাত হেনেছে নভেল করোনাভাইরাস। কোভিড আক্রান্ত এবং সংক্রমণে মৃতের সংখ্যা মার্কিন মুলুকেই সবচেয়ে বেশি। তার মধ্যে সবচেয়ে খারাপ অবস্থা নিউইয়র্কেই। আর সেই শহরের বাসিন্দা হয়ে ম্যাডোনা এবং স্টিভেন কেলিনকে একসঙ্গে মেনে নিতে পারছেন না কেউই। নিজের দুই সন্তানকে কীভাবে ম্যাডোনা ওই পার্টিতে নিয়ে গেলেন তা নিয়েও উঠছে প্রশ্ন।

তবে ম্যাডোনার এক বন্ধু জানিয়েছেন, স্টিভেনের জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন মাত্র চার-পাঁচজন। বাকিরা যোগ দিয়েছিলেন ভিডিও কলেই। আর যারা পার্টিতে এসেছিলেন তারা সকলেই এক মাসেরও বেশি সময় ধরে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App