×

বিনোদন

বিয়ের পাঁচ দিন আগে সুরাকে প্রপোজ করেন আরবাজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২৪, ১২:৫২ পিএম

বিয়ের পাঁচ দিন আগে সুরাকে প্রপোজ করেন আরবাজ

ছবি: সংগৃহীত

বিয়ের পাঁচ দিন আগে সুরাকে প্রপোজ করেন আরবাজ

ছবি: সংগৃহীত

বিয়ের পর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ভক্ত ও অনুরাগীদের জন্য উন্মুক্ত করে দিয়েছেন আরবাজ খানের স্ত্রী সুরা খান। ইন্সটাগ্রাম পোস্টে একের পর এক বিয়ের ছবি শেয়ার করেছেন তিনি। এবার আরবাজের সঙ্গে বিয়ের ব্যাপারে এক নতুন তথ্য প্রকাশ্যে আনলেন এই মেকাআপ আর্টিস্ট।

রবিবার সুরা তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, একটি পার্টিতে ভিড়ের মধ্যে আছেন আরবাজ ও সুরা। তার পর হঠাৎ অভিনেতা মাটিতে হাঁটু গেড়ে সুরাকে প্রেম নিবেদন করেণ। এসময় আরবাজের হাতে ছিল ফুলের তোড়া। কিছুক্ষণ পর সুরার হাতে আংটি পরিয়ে দেন আরবাজ। অভিনেতার পরিবারের সদস্যরাও এসময় সেখানে উপস্থিত ছিলেন। এই ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই তাদের ভক্ত ও অনুরাগীরা নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

এই ভিডিওটির নিচে সুরা লিখেছেন, প্রেমপ্রস্তাবের মাত্র ৫ দিনের মাথায় তিনি আরবাজকে বিয়ে করেন। তিনি আরো লেখেন, ‘১৯ তারিখে হ্যাঁ বলার পর ২৪ তারিখে বিয়ে, বিষয়টা খুবই তাড়াতাড়ি ঘটেছে।’

২৪ ডিসেম্বর ঘনিষ্ঠ আত্মীয়স্বজন ও পরিবারের উপস্থিতিতে দ্বিতীয় বিয়ে করেণ আরবাজ খান। বিয়ের পর সমাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রীর সঙ্গে একাধিক ছবি পোস্ট করেছেন এই অভিনেতা। মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদের পর বলিউডের পরিচিত মেকআপ আর্টিস্ট সুরা খানের সঙ্গে বিবাহ সেরেছেন আরবাজ। ৫৬ বছরেই নতুন করে আবারো দাম্পত্য জীবন শুরু করলেন আরবাজ। বলিউডের এই অভিনেতা বিয়ে সারলেন বোন অর্পিতা খানের বাড়িতে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App