×

বিনোদন

ঢাকায় আসছেন না চার্লি পুথ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০২৩, ০২:৪৯ পিএম

ঢাকায় আসছেন না চার্লি পুথ

ছবি: সংগৃহীত

ঢাকায় আসছেন না চার্লি পুথ

ছবি: সংগৃহীত

বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে গেখা যাচ্ছে, জনপ্রিয় মার্কিন সংগীতশিল্পী চার্লি পুথ ঢাকায় আসছেন। ঢাকায় তিনি একটি কনসার্টে অংশগ্রহণ করবেন। কিন্তু সম্প্রতি জানা গেছে, এই কনসার্টের খবরটি ভুয়া।

আগামী ১০ ফেব্রুয়ারি মার্কিন সংগীতশিল্পী চার্লি পুথ ঢাকায় আসছেন এমন ঘোষণাও দিয়েছিলো সিলভারলাইন ইভেন্টস নামের একটি প্রতিষ্ঠান। তবে প্রতিষ্ঠানটির নির্ভরযোগ্যতা নিয়ে প্রশ্ন উঠেছে। অনুসন্ধানে জানা গেছে, চার্লি পুথের ঢাকায় আসার খবরটি ভুয়া।

সিলভারলাইন ইভেন্টস তাদের অফিসিয়াল ফেসবুক পেজে আনুষ্ঠানিকভাবে এ কনসার্টের তারিখ ঘোষণা করেছিল। ওই কনসার্টে বাংলাদেশি দুজন শিল্পীও গান করবেন বলে সংস্থাটি জানিয়েছিল। কনসার্টের ভেন্যু ঠিক করা হয় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি (আইসিসিবি), বসুন্ধরায়।

তবে টিকিটের দাম ঘোষণার পরপরই এ নিয়ে সন্দেহ আরো তীব্র হয়। ওই কনসার্টের টিকিটের দাম নির্ধারণ করা হয় মাত্র ২ হাজার টাকা, যা চার্লি পুথের মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শিল্পীর অনুষ্ঠানের টিকিটমূল্য হিসেবে অস্বাভাবিক।

এরই মধ্যে দেশের একটি সংবাদমাধ্যম বিষয়টি নিশ্চিত হতে চার্লি পুথের ব্র্যান্ড ম্যানেজার ব্রেন্ট স্মিথের সঙ্গে যোগাযোগ করা হয়। ই-মেইলের জবাবে ব্রেন্ট স্মিথ জানায়, চার্লি পুথের ঢাকায় আসার খবরটি সঠিক নয়। এই ধরনের খবর কেন এল জানেন না ব্রেন্ট। এরপর থেকে সিলভারলাইন ইভেন্টসের ফেসবুক পেজ সরিয়ে ফেলা হয়েছে এবং আয়োজকদের কাউকে ফোনে পাওয়া যাচ্ছে না। ওয়েবসাইটে টিকিটের অর্থ প্রদানের জন্য ট্রু কলার অ্যাপে যে নম্বরটি দেওয়া হয়েছে সেটি ‘স্ক্যামার’ হিসেবে দেখানো হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App