×

বিনোদন

বিমানবন্দরে একসাথে ফ্রেমবন্দি আরবাজ-সুরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০২৩, ১০:২৭ এএম

বিমানবন্দরে একসাথে ফ্রেমবন্দি আরবাজ-সুরা

ছবি: সংগৃহীত

বিমানবন্দরে একসাথে ফ্রেমবন্দি আরবাজ-সুরা

ছবি: সংগৃহীত

এক সপ্তাহ আগেই বিয়ে করেছেন অভিনেতা আরবাজ খান ও মেকাপ আর্টিস্ট সুরা খান। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং তাদের পরিবারের সদস্যদের উপস্থিতিতে বোন অর্পিতা খানের বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই বলিউড কাপল। তবে বিয়ের পরে সেভাবে ক্যামেরার সামনে দেখা যায়নি নবদম্পতিকে।

সম্প্রতি বিমানবন্দরের বাইরে দেখা গেল আরবাজ এবং সুরাকে হাতধরে চলতে। ফটোগ্রাফারদের দেখেই বারবার মুখ লুকাচ্ছিলেন সুরা। তবে আরবাজ দাঁড়িয়ে ছবি তুলতে পোজ দিয়েছেন। কিন্তু সুরা তার মুখের অর্ধেক টুপিতে ঢেকে রেখেছিলেন। জানা গেছে তারা হানিমুনে যাচ্ছেন।

বছরের শেষ সময়ে ঘুরতে যাওয়ায় অবশ্য বেশিরভাগ তারকাই নেই মুম্বাইয়ে। প্রতি বছর আরবাজও নতুন বছর উদযাপন করতে ঘুরতে পছন্দ করেন। এ বছরটা তার জন্য আরও বিশেষ। স্ত্রী সুরার সঙ্গে প্রথমবার নতুন বছরকে স্বাগত জানানোর অপেক্ষায় ছিলেন তিনি।

২৪ ডিসেম্বর একরকম চুপিসাড়েই বিয়ে সারেন আরবাজ-সুরা। তাদের নতুন জীবনের শুরুতে দুজনের পাশে উপস্থিত ছিল তাদের গোটা পরিবার। হাজির ছিলেন মালাইকা-আরবাজের ছেলে আরহান খানও।

বিয়েরদিন আরবাজ পরেছিলেন ফুলের কারুকাজ করা শেরওয়ানি। তার পোশাকের সঙ্গে মানানসইভাবে সেজেছিলেন সুরাও। বিয়ের পর বোন অর্পিতা খানের বাড়িতে বসেছিল গানের আসর। তবে বিয়ের পর থেকে অনেকটাই অন্তরালে চলেগিয়েছিলেন এই দম্পতি। এবার হানিমুনে তারা কোথায় যায় সেটি নিয়েই এখন কৌতুহল তাদের ভক্ত-সমর্থকদের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App