×

বিনোদন

প্রেমিকের সঙ্গে মুম্বাই ছাড়লেন সুহানা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২৩, ০৯:১৩ এএম

প্রেমিকের সঙ্গে মুম্বাই ছাড়লেন সুহানা
প্রেমিকের সঙ্গে মুম্বাই ছাড়লেন সুহানা

নতুন বছর শুরু হতে আর মাত্র বাকি দুদিন। এরই মধ্যে বালিউডের তারকারা বিভিন্ন জন বিভিন্ন ভাবে নতুন বছর উদযাপন করার প্রস্ততি নিচ্ছে। এ তালিকায় রয়েছে বলিউডবাদশা শারুখ কন্যাও। জানা যায়, বর্ষবরণ করতে প্রেমিকের সঙ্গে মুম্বাই ছাড়লেন সুহানা।

বলিউডে পা রাখার আগে থেকেই তাদের সম্পর্কের সমীকরণ নিয়ে আলোচনা তুঙ্গে। শাহরুখ-কন্যা সুহানা খান ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা। প্রায় বছরখানেক ধরে নাকি প্রেম করছেন তারা। জয়া আখতারের ‘দি আর্চিজ’-এর সেটে কাজ করতে গিয়েই নাকি ঘনিষ্ঠতা বাড়ে দুই তারকা-সন্তানের। বন্ধুত্ব গড়ায় প্রেমে। যদিও এখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি সুহানা বা অগস্ত্য কেউই। তবে প্রেমে তেমন রাখঢাক নেই চর্চিত যুগলের।

কয়েক মাস আগে এক অনুষ্ঠানে সুহানার উদ্দেশে চুম্বন ছুড়ে দিয়েছিলেন অগস্ত্য। তার সপ্তাহখানেক পরে এক পার্টিতেও অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছিল তাদের। ‘দি আর্চিজ’-এর প্রচারমূলক অনুষ্ঠানেও চোখে পড়েছে তাদের রসায়ন। চলতি মাসে মুক্তি পেয়েছে সেই ছবি। বছরের শেষে ফের একই ফ্রেমে দেখা মিলল সুহানা ও অগস্ত্যের। বর্ষবরণ করতে একসঙ্গে মুম্বাই ছাড়লেন চর্চিত যুগল।

যদিও তাদের সঙ্গে দেখা গিয়েছে অগস্ত্যের বোন নব্যা নন্দাকেও। খবর, নিজেদের সম্পর্ক নিয়ে মাত্রাতিরিক্ত আলোচনা এড়াতেই নাকি নব্যাকেও তাদের সঙ্গে ছুটি কাটাতে নিয়ে যাচ্ছেন সুহানা ও অগস্ত্য। যদিও ঠিক কোথায় যাচ্ছেন তারা, তা এখনও জানা যায়নি।

অন্য দিকে, নব্যার সঙ্গে গত বছর থেকেই নাম জড়িয়েছে ‘খো গয়ে হম কাঁহা’ খ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর। ইতিমধ্যেই তাদেরও একসঙ্গে দেখা গিয়েছে একাধিক পার্টিতে। কানাঘুষো শোনা যাচ্ছে, শীঘ্রই নাকি তিনিও যোগ দেবেন সুহানা, অগস্ত্য ও নব্যার সঙ্গে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App