×

বিনোদন

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হিনা খান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২৩, ১১:৫১ এএম

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হিনা খান

ছবি: ইন্টারনেট

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হিনা খান

ছবি: ইন্টারনেট

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড অভিনেত্রী হিনা খান। হাসপাতালের বিছানায় শুয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। কয়েক মাস আগেও এক বার হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।

ভক্তদের আশ্বস্ত করে এই কাশ্মীর কন্যা জানিয়েছেন, গত ৪ দিন আগে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তিনি জ্বরে আক্রান্ত হয়েছেন।

এক ইন্সাটাগ্রাম পোস্টে হিনা লিখেছেন, ‘গত ৪ দিন ধরে ধুম জ্বরে ভুগছি। চিকিৎসা চলছে, কিন্তু তা সবই বৃথা। জ্বর কিছুতেই কমছে না, ক্রমশ বেড়েই চলছে। প্রায় ১০২-১০৩ জ্বর রয়েছে গায়ে।’

দিনে দিনে যে খুবই দুর্বলতা অনুভব করছেন সে কথাও প্রকাশ করেছেন হিনা। তাড়াতাড়ি সুস্থ হতে অনুরাগীদের কাছে প্রার্থনার অনুরোধ করেছেন এই নায়িকা। কথা দিয়েছেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরবেন হিনা। অক্টোবর মাসেও এক বার হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তখনও হাসপাতাল থেকে নিজের ছবি পোস্ট করেছিলেন হিনা। তার আগে মুম্বাইয়ের দূষণ নিয়ে একাধিক অভিযোগও জানিয়েছিলেন এই অভিনেত্রী। তিনি অভিযোগ করেন যে, মাত্রাতিরিক্ত দূষণের কারণে মুম্বাই এখন বাসবাসের অযোগ্য হগে পড়েছে।

এই অভিযোগ জানানোর পরপরই তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। কিন্তু নেপথ্যের কারণ এখনও জানা যায়নি। তবে এখন তার সুস্থ হয়ে ওঠার প্রার্থনায় নায়িকার ভক্ত ও অনুরাগীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App