×

বিনোদন

এবার বন্ধু-কন্যার সঙ্গে জুটি বাঁধছেন খিলাড়ি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০২৩, ০২:৩৩ পিএম

এবার বন্ধু-কন্যার সঙ্গে জুটি বাঁধছেন খিলাড়ি!
এবার বন্ধু-কন্যার সঙ্গে জুটি বাঁধছেন খিলাড়ি!

কেরিয়ারের রেখচিত্র নিম্নমুখী হওয়ার পাশাপাশি বার বার সমালোচনার শিকার হচ্ছেন অক্ষয় কুমার। বলিপাড়ার একাংশের দাবি, অনবরত বিতর্ক-সমালোচনার কেন্দ্রবিন্দু হয়েও একই ভুল করে চলেছেন তিনি।

নিজের চেয়ে অনেক কমবয়সি অভিনেত্রীদের সঙ্গে বড় পর্দায় রোম্যান্স করা নিয়ে অতীতে কটাক্ষের শিকার হয়েছিলেন অক্ষয়। মানুষী চিল্লর, সোনাক্ষী সিন্‌হা- সকলেই অভিনেতার চেয়ে বয়সে অনে কম। খবর আন্দবাজার পত্রিকার।

‘পৃথ্বীরাজ’ ছবি মুক্তির পর তীব্র সমালোচনা শুরু হয় অক্ষয়কে ঘিরে। এই ছবিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করতে দেখা যায় মানুষী চিল্লরকে।বলিপাড়ার একাংশ দাবি করেন যে নিজের সন্তানের বয়সি অভিনেত্রীদের সঙ্গে অভিনয় করতে পিছপা হন না অক্ষয়। কিন্তু ইন্ডাস্ট্রিতে এর বিপরীত অবস্থা কখনও দেখা যায় না।

কোনও অভিনেত্রীকে তার চেয়ে কমবয়সি অভিনেতার সঙ্গে পর্দায় রোম্যান্স করতে সচরাচর দেখা যায় না। বলিপাড়ায় এই ‘বৈষম্য’ নিয়ে আলোচনাও কম হয়নি। তবে আলোচনা-সমালোচনার পরেও ভ্রুক্ষেপ করেননি অক্ষয়। বলিপাড়া সূত্রে খবর, বলি অভিনেতা চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডের সঙ্গে একই ছবিতে অভিনয় করতে দেখা যাবে অক্ষয়কে।

যদিও আনুষ্ঠানিক ভাব‌ে অক্ষয় তার নতুন ছবি নিয়ে প্রকাশ্যে কিছুই বলেননি। তবে ক্যামেরাশিকারিদের ক্যামেরার লেন্সে অক্ষয়ের সঙ্গে ধরা দিয়েছেন অনন্যা। আইআইটি রুড়কি ক্যাম্পাসের ভিতর অক্ষয় এবং অনন্যাকে একসঙ্গে দেখতে পেয়েছিলেন ক্যামেরাশিকারিরা। অনন্যার পরনে ছিল শাড়ি।

সম্প্রতি কেদারনাথের মন্দিরেও দেখা গিয়েছে অক্ষয়কে। বলিপাড়ার একাংশের দাবি, অক্ষয় এবং অনন্যা একসঙ্গে ছবির শুটিং করছেন। বলিপাড়ায় কানাঘুষো শোনা যায়, ‘শঙ্করা’ নামের একটি ছবির শুটিং করছেন অক্ষয় এবং অনন্যা। কারও দাবি, এই ছবিতে অনন্যার সঙ্গে প্রেম করতে দেখা যেতে পারে অক্ষয়কে।

আবার বলিপাড়ার একাংশের দাবি, অক্ষয়ের প্রেমিকা বা স্ত্রীর চরিত্রে নয়, অক্ষয়ের সহকর্মীর ভূমিকায় ছবিতে দেখা যেতে পারে অনন্যাকে। কিন্তু অক্ষয়ের সঙ্গে অনন্যাকে দেখা যাওয়ার পর অভিনেতাকে ঘিরে শুরু হয়েছে বিতর্ক। অক্ষয় তার কেরিয়ারের গোড়ার দিকে অনন্যার বাবা চাঙ্কির সঙ্গে অভিনয় করেছিলেন। দু’জনে খুব ভাল বন্ধুও।

এক দিকে চাঙ্কির সঙ্গে, অন্য দিকে চাঙ্কি-কন্যার সঙ্গেও অভিনয় করছেন অক্ষয়। ফলে আবার কমবয়সি অভিনেত্রীর সঙ্গে অভিনয়ের জন্য কটাক্ষের শিকার বলিউডের ‘খিলাড়ি’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App