×

বিনোদন

মেয়েকে প্রকাশ্যে আনলেন রণবীর-আলিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০২৩, ০৬:৩৯ পিএম

মেয়েকে প্রকাশ্যে আনলেন রণবীর-আলিয়া

রণবীর, আলিয়া ভাট ও রাহা, ছবি: সংগৃহীত

মেয়েকে প্রকাশ্যে আনলেন রণবীর-আলিয়া

রণবীরের কোলে রাহা

গত বছরের নভেম্বরে মা হয়েছেন আলিয়া ভাট। রণবীর ও আলিয়া দম্পতির ঘর আলো করে আসে তাদের প্রথম সন্তান রাহা। কিন্তু জন্মের পরথেকেই মেয়েকে সবার থেকে আড়ালে রেখেছিরেন এই তারকা দম্পতি। এ কারণে অনেকেই ধারনা করেছিলেন, মেয়ের প্রথম জন্মদিনে তাকে প্রকাশ্যে সবার সামনের আনবেন তারা।

কিন্তু আজই হয়েছে ভক্তদের অপেক্ষার অবসান। বড়দিনে কন্যা রাহাকে নিয়ে ছবি শিকারীদের সামনে হাজির হয়েছেন রণবীর ও আলিয়া। খবর হিন্দুস্তান টাইমসের।

আজ বড়দিন উপলক্ষে বার্ষিক মধ্যাহ্নভোজে একত্র হয়েছিল পুরো কাপুর পরিবার। সেখানেই কন্যা রাহার চেহারা প্রকাশ্যে আনেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়, দুই দিকে দুটি ঝুঁটি করেছে রাহার। বড়দিনের থিমের সঙ্গে মিল রেখে লাল-গোলাপি ফ্রক পরেছে সে, পায়ে লাল রঙের জুতা। বাবার কোলে থেকেই রাহা এক হাত ধরে রয়েছে মা আলিয়ার।

আলোকচিত্রীর সামনে নিয়ে আসতেই পুচকি রাহা খানিকটা হকচকিয়ে যায়। যেন কিছুতেই বাবার কোল ছাড়বে না।

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ আলিয়া জানিয়েছেন তাদের মেয়ে রাহা হচ্ছে রণবীর ও তার মিশেল। রণবীরের বাবা ঋষি কাপুরের মুখের সঙ্গে মিল রয়েছে রাহার। যদিও ফুফু কারিনা কাপুরের মতে, রাহা দেখতে রণবীরের মতোই। রাহা আসলে দেখতে কেমন, তা নিয়ে এতদিন বেজায় আগ্রহ ছিল ভক্তদেরও। আজকেই সে অপেক্ষার অবসান হলো।

২০২২ এর ১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। একই বছরের নভেম্বরে জন্ম হয় তাদের কন্যা রাহার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App