×

বিনোদন

শুক্রবার মুক্তি পেয়েছে ‘অ্যাকোয়াম্যান এন্ড দ্য লস্ট কিংডম’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২৩, ০২:০৫ পিএম

https://www.youtube.com/watch?v=rPDD6C-UssM

গত শুক্রবার (২২ ডিসেম্বর) বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে অ্যাকোয়াম্যানের সিক্যুয়াল ‘অ্যাকোয়াম্যান অ্যান্ড দ্য লস্ট কিংডম’। তবে বিশ্বে সবার আগে বাংলাদেশেই মুক্তি পেয়েছে এ সিনেমাটি। স্টার সিনেপ্লেক্সে মুক্তির পর ২০১৮ সালের সাড়া জাগানো ছবি অ্যাকোয়াম্যানের সিক্যুয়াল ‘অ্যাকোয়াম্যান অ্যান্ড দ্য লস্ট কিংডম’ নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহ দেখা গিয়েছে।

‘অ্যাকোয়াম্যান অ্যান্ড দ্য লস্ট কিংডম’ সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন জেসন মোমোয়াই। তার সঙ্গে আছেন অ্যাম্বার হার্ড, অ্যামেলিয়া ক্লার্ক, বেন এফ্লেক, প্যাট্রিক উইলসন ও নিকোল কিডম্যানের মতো তারকারা।

এর আগে ২০১৮ সালে বিশ্বব্যাপী রেকর্ড ১ দশমিক ১৪৮ বিলিয়ন ডলার আয় করে এ অ্যাকশন সিনেমাটি। এযাবৎকালের ডিসি কমিক্সের কোনো চরিত্রের ওপর নির্মিত সর্বোচ্চ আয়ের সিনেমা এটি। ধারণা করা হচ্ছে, সিনেমার দ্বিতীয় কিস্তিও সবার মধ্যে ঝড় তুলবে।

সিনেমার অ্যাকশন দৃশ্যগুলোতে অ্যাকোয়াম্যানের আর্থার রুপে মোমোয়া যেন একাই একশো। বিশালদেহী মোমোয়ার কারণে তার ক্ষমতাগুলো একবারের জন্যও অবাস্তব বলে মনে হয়নি। বুদ্ধিমতি মেরার চরিত্রে অভিনয় করেছেন অ্যাম্বার হার্ড। আর আর্থার কারির মায়ে চরিত্রে অভিনয় করেছেন, লিজেন্ড নিকোল কিডম্যান।

পরিচালক জেমস ওয়ানসহ আগের ছবিটির প্রায় সবাই আছেন এর দ্বিতীয় কিস্তিতে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App