×

বিনোদন

এবার সালমানকে জড়িয়ে ধরলেন অভিষেক!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ ডিসেম্বর ২০২৩, ০১:২২ পিএম

এবার সালমানকে জড়িয়ে ধরলেন অভিষেক!

সালমান, ঐশ্বরিয়া, অভিষেক

এবার সালমানকে জড়িয়ে ধরলেন অভিষেক!

সালমান, ঐশ্বরিয়া, অভিষেক

একদিকে নিজের স্ত্রী ঐশ্বরিয়ার সঙ্গে দাম্পত্য অশান্তি। এরমধ্যে স্ত্রীর সাবেক প্রেমিককে এক পার্টিতে জড়িয়ে ধেরলেন অভিষেক! শুধু আলিঙ্গনই নয়, কানে কানে দুজনে ফিসফিস করে কথাও বললেন।

জুনিয়র বচ্চনের এমন কান্ডের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সম্প্রতিক সময়ে বলিউড প্রযোজক অশোক পণ্ডিতের জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন অভিষেক ও সালমান। সেখানেই হঠাৎ সালমানকে জড়িয়ে ধরলেন অভিষেক। সালমান ও অভিষেককে এমন অবস্থায় দেখে অনেকেই হতবাক হয়েছেন। এমনকী, বেশ কিছুক্ষণ সালমানের কানে ফিসফিস করে কথাও বলেছেন অভিষেক। ভিডিও দেখে নেটিজেনরা বলছেন, ঐশ্বরিয়ার প্রতি বিরক্ত হয়েই নাকি সালমানকে নালিশ করেছেন অভিষেক!

উল্লেখ্য, ঐশ্বরিয়া-অভিষেককে নিয়ে বচ্চন পরিবারের অশান্তি এখন চরমে। প্রকাশ্যে এসব নিয়ে কেউ না বললেও, তাদের দাম্পত্য যে আর সুখের নয়, তা স্পষ্ট হয়েছে দুজনের নানা আচরণেই।

কয়েকদিন আগেই দেখা গেছে অভিষেককে তার বিয়ের আংটি খুলে ফেলতে। পরে একই পথে হেটেছেন ঐশ্বরিয়াও। তিনিও হাত থেকে খুলে রেখেছেন বিয়ের আংটি।

অভিষেক-ঐশ্বরিয়ার ১৬ বছরের বিবাহিত জীবনে কম জলঘোলা হয়নি। শোনা গেছে, ঐশ্বরিয়ার সঙ্গে তার শাশুড়ি ও ননদের সম্পর্কও এখন তলানিতে। আরও শোনা গেছে, শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে গিয়ে উঠেছেন ঐশ্বরিয়া।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App