×

বিনোদন

ঐশ্বরিয়ার প্রথম প্রেমিক ছিলেন যে!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২৩, ০৮:০১ পিএম

ঐশ্বরিয়ার প্রথম প্রেমিক ছিলেন যে!
ঐশ্বরিয়ার প্রথম প্রেমিক ছিলেন যে!
ঐশ্বরিয়ার প্রথম প্রেমিক ছিলেন যে!

ছবি: ইন্টারনেট

গত কয়েক মাস ধরে বলিপাড়ায় একটাই কানাঘুষো, ‘জলসা’য় অশান্তি নাকি আর থামানো যাচ্ছে না। বলিউডের নামজাদা বচ্চন পরিবারের চিড় নাকি দিন দিন আরো বাড়ছে। গত ১ নভেম্বর নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী এবং বচ্চন পরিবারের বৌমা ঐশ্বরিয়া রাই বচ্চন। স্রেফ মেয়ে আরাধ্যা বচ্চন এবং মা বৃন্দা রাইকে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিন উদ্‌যাপন করেছিলেন তিনি।

সে দিন ঐশ্বরিয়ার পাশে দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চন বা বচ্চন পরিবারের অন্য কোনো সদস্যকে। সামাজিকমাধ্যমের পাতাতেও প্রায় শুকনো মুখেই স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দায় সেরেছিলেন জুনিয়র বচ্চন। দিন কয়েক আগে এক অনুষ্ঠানে তাঁর হাতে দেখা যায়নি বিয়ের আংটিও। তার পরেই খবর পাওয়া যা, ‘বৌরানি’ ঐশ্বরিয়াকে নাকি সামাজিকমাধ্যমের পাতায় আনফলো করে দিয়েছেন অমিতাভ বচ্চন নিজে! এমনকি খবর পাওয়া যায়, বচ্চন পরিবারে অশান্তি চরমে পৌঁছানোর ফলে নাকি মেয়ে আরাধ্যাকে নিয়ে শ্বশুরবাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছেন ঐশ্বরিয়া। এক দিকে স্বামী এবং শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে মনোমালিন্য বেড়েই চলেছে নায়িকার, অন্য দিকে নিজের এক প্রাক্তনকেই ‘প্রকৃত বন্ধু’ তকমা দিলেন তিনি! কে তিনি?

সম্প্রতি সামাজিকমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিয়ো, যেখানে নিজের এক প্রাক্তন প্রেমিককে নিয়ে খোলামেলা আলোচনা করতে দেখা গিয়েছে ঐশ্বরিয়াকে। নায়িকার সেই প্রাক্তন, বলিউড অভিনেতা বিবেক ওবেরয়। ‘কফি উইথ কর্ণ’-এর এক পর্বে কর্ণ বিবেককে নিয়ে ঐশ্বরিয়াকে প্রশ্ন করলে নায়িকা উত্তর দেন, ‘‘বিবেক ভীষণ ভাল একজন মানুষ। খুব ভাল অভিনেতা তো বটেই। আর ও সত্যিই আমার খুব ভাল বন্ধু। ও যে ভাবে আমার পাশে থেকেছে, আমি ওর কাছে কৃতজ্ঞ।’’

সালমান খানের সঙ্গে বিচ্ছেদের পর বিবেকের সঙ্গে নাম জড়িয়েছিল ঐশ্বরিয়ার। ‘কিঁউ! হো গয়া না’ সিনেমাতে একসঙ্গে কাজও করেছিলেন তাঁরা। তবে বিবেক এবং ঐশ্বরিয়ার সম্পর্ক বেশি দিন টেকেনি। ২০০৫ সালে বিবেকের সঙ্গে বিচ্ছেদের পর অভিষেকের প্রেমে পড়েন নায়িকা। তার পর ২০০৭ সালে জুনিয়র বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App