×

বিনোদন

ডিবি কার্যালয়ে অপু বিশ্বাস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২৩, ০৪:০৯ পিএম

ডিবি কার্যালয়ে অপু বিশ্বাস

অপু বিশ্বাস-তাপশ

ডিবি কার্যালয়ে অপু বিশ্বাস

অপু বিশ্বাস

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে এসেছেন গান বাংলা টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এবং ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে ডিবি কার্যালয়ে আসেন তারা। বর্তমানে ডিবিপ্রধান মোহাম্মদ হারুন-অর-রশীদের সঙ্গে আলোচনা করছেন তারা।

জানা গেছে, অপু বিশ্বাসের নামে অভিযোগ জানিয়েছেন গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস। সে অভিযোগের পেক্ষিতে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে নায়িকাকে তলব করে ডিবি।

অভিযোগ প্রসঙ্গে তাপস বলেছেন, ভিডিও বার্তা ও কল রেকর্ড ফাঁসের মাধ্যমে অপু আমার ব্যক্তিগত জীবন ও সুনাম ক্ষুণ্ণ করেছেন।’ তাপসের এমন অভিযোগের কারণেই অপুকে তলব করেছেন ডিবি প্রধান হারুন অর রশীদ।

কিছু দিন আগে অভিযোগকারী তাপসের স্ত্রী ফারজানা মুন্নি ফেসবুকে একটি স্ট্যাটাস লেখেন, তাপসের সঙ্গে চিত্রনায়িকা বুবলী প্রেম চলছে। কিছুক্ষণের মধ্যেই আবার স্ট্যাটাসটি সরিয়ে নেন তিনি।

পরে মুন্নির সঙ্গে অপু বিশ্বাসের একটি কল রেকর্ড ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাদের আলোচনার কেন্দ্রে ছিলেন বুবলী। পুরো ঘটনাটি সম্প্রতি শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় একটি অনুষ্ঠানে এসে পরিষ্কার করেন তাপস-মুন্নি। কিন্তু ঘটনায় নতুন মোড় আসে গত ১৭ ডিসেম্বর ভোর রাতে, যখন একটি লম্বা ভিডিও বার্তা প্রকাশ করেন অপু বিশ্বাস। সেখানে তিনি অভিযোগের আঙুল তোলেন মুন্নির দিকে, ছিল বুবলীর প্রতিও বিষোদগার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App