×

বিনোদন

নিজের অপরাধ স্বীকার করেছেন পুস্পা অভিনেতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২৩, ০১:০৮ পিএম

নিজের অপরাধ স্বীকার করেছেন পুস্পা অভিনেতা

জগদীশ

নিজের অপরাধ স্বীকার করেছেন পুস্পা অভিনেতা

পুস্পা অভিনেতা জগদীশ

গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ করা হয়েছে পুস্পা সিনেমার অভিনেতা জগদীশকে। নিজের অপরাধ স্বীকার করে নিয়েছেন ওই অভিনেতা।

জিজ্ঞাসাবাদে জগদীম অপরাধ স্বীকার করে বলেন, খারাপ উদ্দেশ্যেই ছবিগুলো তোলা হয়েছে। ভুক্তভোগী ওই মহিলাকে অন্য পুরুষের সঙ্গে দেখে ঈর্ষান্বিত হয়ে পড়েন জগদীশ। পরে ছবিগুলো ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ওই মহিলাকে ব্লাকমেইলের ভয় দেখায় সে। ভুক্তভোগী ওই মহিলা এ কারনেই আত্মহত্যা করেছেন বলে জানা যায়।

কিছুদিন আগে ওই মহিলার ব্যক্তিগত ছবি ফাঁস করার ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল করার অপরাধে গ্রেফতার করা হয়েছিল পুষ্পা সিনেমার অভিনেতা জগদীশকে। গত ৬ ডিসেম্বর জগদীশকে গ্রেফতার করা হয়। এ ধরনের অপরাধে তার গ্রেফতারের ঘটনায় হতবাক হয়ে যান পুষ্পা সিনেমার ভক্ত-অনুরাগীরা। টিভি নাইনের একটি প্রতিবেদন অনুসারে জগদীশ তার অপরাধের কথা স্বীকারও করে নিয়েছেন।

জগদীশকে চলতি মাসের শুরুর দিকে হেফাজতে নিয়েছিল হায়দরাবাদের পুঞ্জগুট্টা পুলিশ। তাকে আদালতে পেশ করে চঞ্চলগুদা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। এর আগে গত ২৯ নভেম্বর আত্মহত্যা করে এক জুনিয়র মহিলা আর্টিস্ট। মৃতার বাবা থানায় জগদীশের নামে অভিযোগ করেন। পুলিশি তদন্তে জানা যায়, জগদীশ তাকে ব্ল্যাকমেইল করতেন। ভয় দেখাতেন ব্যক্তিগত ছবি ছড়িয়ে দেওয়ার।

অভিযোগ, অন্য এক ব্যক্তির সঙ্গে ওই মহিলার ছবি তুলেছিলেন জগদীশ।

জানা যায়, গ্রেফতারের পর অভিনেতাকে ১৪ দিনের হেফাজতে নিয়েছিল পুলিশ। আর তখনই জগদীশ নিজের অপরাধ স্বীকার করেন।

প্রসঙ্গত, ২০১৮ সালে নিরুদ্যোগা নাটুলু ছবিতে অভিনয়ের মাধ্যমে সিনেমার দুনিয়ায় পা রাখন জগদীশ। ২০১৯ সালে মল্লেশাম ও ২০২০এ পলাসা ১৯৭৮ নামে সিনেমায় অভিনয় করেন জগদীশ। ২০২১ এ পুষ্পা দ্য রাইজ সিনেমায় অভিনয় করে খ্যাতি অর্জন করেন তিনি। সেখানে অল্লু অর্জুনের বন্ধু কেশবের ভূমিকায় অভিনয় করেছিলেন জগদীশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App