×

বিনোদন

বলিউডের সবচেয়ে সম্পদশালী তারকারা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০২৩, ০৯:৩৬ এএম

বলিউডের সবচেয়ে সম্পদশালী তারকারা

বলিউডের সম্পদশালী তারকারা

বলিউডের সবচেয়ে সম্পদশালী তারকারা

বলিউডের সম্পদশালী তারকারা

বলিউডের সবচেয়ে সম্পদশালী তারকারা

বলিউডে এমন কয়েকটি তারকা দম্পতি রয়েছেন যাদের সম্পত্তির পরিমাণ শুনলে আপনি অবাক হয়ে যাবেন। এমন সম্পদশালীদের তালিকায় রয়েছেন, বিরাট-অনুষ্কা, রণবীর-আলিয়া, রণবীর-দীপিকাসহ আরও অনেকে। তবে এদের মধ্যে কেউই দেশের সবচেয়ে ধনী তারকা দম্পতি নন। তা হলে সম্পত্তির হিসেব বিবেচনায় কারা বলিউডের এক নম্বর তারকা দম্পতি?

অনেকের মতে বলিউডে শীর্ষে রয়েছেন কিং খান শাহরুখ এবং তার স্ত্রী গৌরী খান। ব্যক্তিগত এবং সম্মিলিত সম্পত্তির দিক থেকে অন্য তারকা দম্পতিদের থেকে অনেক এগিয়ে রয়েছেন তারা। সিনেমায় অভিনয়, বিভিন্ন সংস্থায় বিজ্ঞাপন করে মোটা অংকের পারিশ্রমিক নেন শাহরুখ। পাশাপাশি, তার মালিকানায় রয়েছে একাধিক লাভজনক সংস্থা।

অন্য দিকে, গৌরী খানের নিজস্ব গৃহসজ্জা সংস্থা (ইন্টেরিয়র) রয়েছে। তিনিও যুক্ত আছেনর একাধিক সংস্থার সঙ্গে, যেখান থেকে তারও আয় হয় বিপুল অংকের টাকা।

তালিকায় শাহরুখ-গৌরীর পরেই নাম রয়েছে রানি মুখার্জী ও আদিত্য চোপড়ার। জিকিউয়ের প্রতিবেদন অনুযায়ী, যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া এবং তার স্ত্রী অভিনেত্রী রানির যৌথ সম্পত্তির পরিমাণ প্রায় ৭ হাজার চারশত কোটি টাকা।

তাদের পরে তালিকায় রয়েছে অনিল কন্যা অভিনেত্রী সোনম এবং সোনমের স্বামী ব্যবসায়ী আনন্দ আহুজার নাম। এই দম্পতির আনুমানিক সম্পত্তির পরিমাণ ৪ হাজার ৯ শত কোটি টাকা।

এরপরেই রয়েছেন বলিউড তারকা দম্পতি অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না। তাদের আনুমানিক সম্পদের পরিমাণ ৩ হাজার পাঁচশত ৪২ কোটি এবং অমিতাভ বচ্চন-জয়া বচ্চনের সম্পদ আনুমানিক ২ হাজার নয়শত ৯৪ কোটি টাকার।

তালিকায় পরবর্তীতে রয়েছেন অভিনেতা সাইফ আলি খান এবং তার স্ত্রী করিনা কাপুর। জিকিউয়ের প্রতিবেদন অনুযায়ী, সইফ-করিনার মোট সম্পত্তির পরিমাণ ১ হাজার নয়শত ৬৮ কোটি টাকা।

ক্রিকেট তারকা বিরাট কোহলি এবং তার স্ত্রী অভিনেত্রী অনুষ্কা রয়েছেন পরের স্থানে। তাদের মোট সম্পত্তির পরিমাণ ১ হাজার তিনশত কোটি টাকা। খেলার পাশাপাশি পোশাক এবং রেস্তোরাঁ সংস্থা থেকেও বহু টাকা আয় করেন বিরাট। অন্যদিকে, অনুষ্কারও রয়েছে নিজস্ব প্রযোজনা সংস্থা।

তালিকার নিচের দিকে রয়েছেন ঐশ্বরিয়া রায় এবং অভিষেক বচ্চনের নাম। তাদের মোট সম্পদের পরিমাণ ১ হাজার ৬ কোটি টাকা। তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের মোট সম্পত্তির পরিমাণ ৭শত চুয়াল্লিশ কোটি টাকা।

তালিকার সবচেয়ে নিচের দিকে রয়েছেন রনবীর কাপুর ও আলিয়া ভাট। রনবীর-আলিয়ার মোট সম্পদের পরিমাণ ৭ শত বিশ কোটি টাকা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App