×

বিনোদন

বিয়ে নিয়ে কথাই বলতে চান না অর্জুন!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ ডিসেম্বর ২০২৩, ১০:৪১ এএম

বিয়ে নিয়ে কথাই বলতে চান না অর্জুন!

মালাইকা অরোরা ও অর্জুন কাপুর

বিয়ে নিয়ে কথাই বলতে চান না অর্জুন!

মালাইকা অরোর ও অর্জুন কাপুর

গত কয়েক মাস ধরে বলিউডের অসম বয়সী জুটি অর্জুন কাপুর ও মালইকা অরোরার বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। চলতি বছরের মাঝামাঝি সময়ে শোনা যায়, তাদের সম্পর্কে নাকি চিড় ধরেছে।

অর্জুনের পরিবারের অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে আনফলো করেছেন মালাইকা অরোরাকে। সম্পর্কের এমন সমীকরণে সন্দেহ আরো বেড়েছে ভক্ত-অনুরাগীদের মনে। এরই জেরে চলতি বছর মালাইকার জন্মদিনে তার পাশে দেখা যায়নি অর্জুন কাপুরকে। এমনকি ওনাম, দীপাবলির মতো উৎসবেও একাই বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালাইকা।

সম্প্রতি কফি উইথ করণে আদিত্য রায় কাপুরের সঙ্গে অতিথি হিসেবে এসেছিলেন অর্জুন কাপুর। সেখানে করণ তাকে প্রশ্ন করেন মালাইকা ও তার ভবিষ্যৎ নিয়ে।

কফি-আড্ডায় অর্জুনকে করণ প্রশ্ন করেন, তিনি কবে মালাইকাকে বিয়ে করছেন। উত্তরে অর্জুন বলেন, ‘আমি এই অনুষ্ঠানে আসতে ভীষণ পছন্দ করি কারণ এখানে এসে মন খুলে কথা বলা যায়। তবে আমার বিয়ের বিষয়ে এখনই কোনোকিছু বলতে চাচ্ছি না।

এছাড়াও সম্পর্কটা তো দুইজনের। আমার সঙ্গী এখানে নেই, আমি কিছু একটা বলে দেব, সেটা মোটেই ঠিক হবে না। আমার মনে হয়, আমাদের ভবিষ্যৎ নিয়ে কথা বলতে হলে আমাদের দুজনের একসঙ্গে বলা উচিত।’

চলতি বছরের মাঝামাঝি সময় পর্যন্ত নিজেদের প্রেম নিয়ে বিভিন্ন অনুষ্ঠানে বেশ খোলামেলাভাবে কথা বলতে দেখা গেছে অর্জুন ও মালাইকাকে। অর্জুনের হাত ধরেই নিজেদের সম্পর্কের পরের ধাপে পা বাড়ানোর চিন্তাভাবনাও শুরু করেছিলেন মালাইকা। তবে এর মাঝেই কি চিড় ধরেছে এ আলোচিত জুটির সম্পর্কে!

চলতি বছরে আগস্টে বিচ্ছেদের কানাঘুষো শোনা গেলেও তা স্বীকার করেননি মালাইকা বা অর্জুন কেউই। অন্যদিকে গত সপ্তাহেই মালাইকাকে লাঞ্চ ও ডিনার ডেটে দেখা গেছে অর্জুনকে। তাই ভক্ত অনুরাগদের কৌতূহল তাহলে কি বিয়ে করছেন না আলোচিত এ জুটি!

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App