×

বিনোদন

সৌন্দর্য নিয়ে বিড়ম্বনার কথা জানালেন স্বস্তিকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২৩, ১২:৪১ পিএম

সৌন্দর্য নিয়ে বিড়ম্বনার কথা জানালেন স্বস্তিকা

স্বস্তিকা মুখার্জি

সৌন্দর্য নিয়ে বিড়ম্বনার কথা জানালেন স্বস্তিকা

স্বস্তিকা মুখার্জির

টালিউডের জনপ্রিয় নায়িকা স্বস্তিকা মুখার্জির রূপ ও অভিনয়ের বরাবরই সবাই প্রশংসায় পঞ্চমুখ। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সিনেমা, সবখানেই তাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। দুই দশকের সিনেমার ক্যারিয়ারে স্বস্তিকা তার অনবদ্য অভিনয়ে দাপিয়ে বেড়াচ্ছেন ইন্ডাস্ট্রিতে।

মুম্বাই কাটিং সিনেমার মধ্যদিয়ে ২০০৮ সালে বলিউডে অভিষেক হয়েছে স্বস্তিকার। পরে একে একে ওটিটি প্লাটফর্মেও করেছেন পাতাললোক, ফৌজদারি বিচারসহ বেশ কয়েকটি ওয়েব সিরিজে। স্বস্তিকার এমন ভিন্ন ভিন্ন মাধ্যমে বৈচিত্রময় চরিত্রে অভিনয়ের পাশাপাশি বারবার উঠে এসেছে তার রূপ-সৌন্দর্যের প্রশংসা।

বুধবার (১৩ ডিসেম্বর) ছিল স্বস্তিকা মুখার্জির জন্মদিন। বিশেষ এই দিনে গণমাধ্যমকে তিনি জানান, নিজের সৌন্দর্য নিয়ে তার বিড়ম্বনার কথা। স্বস্তিকা বলেন এ সৌন্দর্যের কারনেই তার ক্যারিয়ারে সমস্যার সৃষ্টি হয়েছিল।

তিনি বলেন, শেষ ১০-১২ বছর যখন বাংলা সিনেমা ভিন্নদিকে মোড় নিচ্ছিল, তখন আমার ক্যারিয়ার মোড় নেয় অন্যদিকে। আমি সবসময় সেই চরিত্র খুঁজে বের করার চেষ্টা করেছি।

স্বস্তিকা বলেন, আমাকে যে সবগুলো চরিত্রে গ্ল্যামারস, সুন্দরী দেখানো হয়েছে তা নয়। তবে আমি সবমসময় চরিত্রের দিকে মনোযোগ দিয়েছি। যদিও চরিত্রে দুঃখীভাবও ডিম্যান্ড করে এবং এতে প্যাথেটিকও দেখায়। আমি এসব মেনে চলার চেষ্টা করেছি। অনেক সময় দেখতে ভালো হওয়াও ক্যারিয়ারে অসুবিধার কারণ হয়ে দাঁড়ায়। তাছাড়া এমন অনেক চরিত্রে কাজের প্রস্তাব এসেছে, যেখানে শুধু আমাকে মানাবে না ভেবে বাদ দিয়েছি।

এমন নানাবিধ কারণে অনেক ভালো চরিত্র স্বস্তিকার হাত ছাড়া হয়েছে গেছে বলে জানিয়েছেন টালেউডের এ নায়িকা।

তবুও স্বস্তিকা অভিনীত এমন কিছু চরিত্র রয়েছে, যেগুলো দর্শকদের হৃদয়ে গেঁথে আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App