×

বিনোদন

অবশেষে নীরবতা ভাঙলেন অভিষেক বচ্চন!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ডিসেম্বর ২০২৩, ০৩:০৭ পিএম

অবশেষে নীরবতা ভাঙলেন অভিষেক বচ্চন!

ছবি: অভিষেক বচ্চন

অবশেষে নীরবতা ভাঙলেন অভিষেক বচ্চন!
অবশেষে নীরবতা ভাঙলেন অভিষেক বচ্চন!

অভিষেক-এশ্বরিয়া

অভিষেক-এশ্বরিয়াকে নিয়ে বেশ কয়েকদিন ধরে বিভিন্ন আলোচনা হচ্ছে বলিউডে। তাদের দাম্পত্যে চিড় ধরার খবর শোনা যাচ্ছিল অনেকদিন থেকেই। এ নিয়ে বচ্চন পরিবারের অন্দর মহলে অশান্তির খবরও বলছেন অনেকে।

এত আলোচনা হলেও বচ্চন পরিবারের কেউই এ নিয়ে মুখ খোলেননি। ঐশ্বয়িয়া-অভিষেকও যেন মুখে কুলুপ এঁটে আছেন। কিন্তু নীরবতা ভেঙ্গে হটাৎ সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন অভিষেক বচ্চন।

[caption id="attachment_480978" align="aligncenter" width="700"]অভিষেক-এশ্বরিয়া অভিষেক-ঐশ্বরিয়া[/caption]

মঙ্গলবার (১২ ডিসেম্বর) ২০ বছর আগের দিনে ফিরে গেছেন অভিষেক। ২০০৩ সালের ১২ ডিসেম্বর মুক্তি পেয়েছিল তার অভিনীত ছবি ‘এলওসি কার্গিল’। অজয় দেবগনও স্মৃতি রোমন্থন করেছেন ২০ বছর আগের এ দিনটির।

অভিষেক লিখেছেন, ‘চোখের নিমেষেই সময় চলে যাচ্ছে। এলওসি কার্গিল মুক্তি পেয়েছিলো ২০ বছর আগে। বন্ধুদের সঙ্গে কাজ করতে খুব ভাল লেগেছিল। ভারতীয় সেনাদের বীরত্বের গল্প বলতে গিয়ে আমাদের গর্ব বোধ হচ্ছিল। পরিচালককে অসংখ্য ধন্যবাদ আমায় এ সিনেমায় সুযোগ করে দেয়ার জন্য।’

পেশাগত কারণ ছাড়া কখনই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আলোচনা করেননা অভিষেক। এ ক্ষেত্রেও যে তার ব্যতিক্রম হবে না তা আন্দাজ করা যায়।

তবে অভিষেকের ভাগ্নে অগস্ত্য নন্দের প্রথম ছবি ‘আর্চিজ়’-এর প্রিমিয়ারে বচ্চন পরিবারের অন্য সবার সঙ্গে দেখা গিয়েছিল ঐশ্বরিয়াকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App