×

বিনোদন

ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানালেন পরীমনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ডিসেম্বর ২০২৩, ০৮:৩৪ এএম

ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানালেন পরীমনি
ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানালেন পরীমনি
ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানালেন পরীমনি

ছবি: সংগৃহীত

রাজের সঙ্গে বিচ্ছেদের পর ছেলে রাজ্যকে নিয়েই দিনের অর্ধেক সময় কাটে নায়িকা পরীমণির। শরিফুল রাজের সঙ্গে সাংসারিক কলহে অনেক জলঘোলা হয়েছে। সে সময় প্রতিদিন তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা গেছে কোনো না কোনো পোস্ট করতে। তবে ইদানীং ফেসবুক-ইন্সাটাগ্রামে বেশ নীরব দেখা যাচ্ছে পরীকে।

সম্প্রতি এক অনুষ্ঠানে দেখা গেছে এ জনপ্রিয় নায়িকাকে। সেখানে গণমাধ্যমকে জানালেন ছেলেকে নিয়ে তার কীভাবে দিন কাটছে। ভবিষ্যৎ পরিকল্পনা নিয়েও খোলামেলা আলোচনা করলেন এই ঢালিউড সুন্দরী।

পরী বলেন, ‘অনেক বেশি কাজ করতে হবে, বিষয়টা এমন না। আমি হারিয়ে যাইনি, আমি বরং ভালোই আছি। জীবন হয়তো আমার পরীক্ষা নিচ্ছে। আমি ভেঙে পড়ার মানুষ নই। আমার ভক্ত ও অনুরাগীদের ভালো কিছু সিনেমা উপহার দিতে চাই। সংখ্যাটা বেশি না হোক তবু কিছু কাজ তো করতে হবেই।

আমি সিদ্ধান্ত নিয়েছি এখন থেকে একদমই বেছে বেছে, ভালো ভালো কিছু কাজ করব। এখন আমার সন্তান আছে, তাকেও আমার সময় দিতে হয়। সব কিছু ভেবেচিন্তেই আমাকে শুটিং করতে হবে। নানুভাইয়ের মৃত্যু আমি কোনোভাবেই মেনে নিতে পারছি না। আমার স্বাভাবিক হতে সময় লাগবে।’

উল্লেখ্য, রাজ এবং পরীমণি এই দুজনের পথ এখন আলাদা। দুজনেই ব্যস্ত এখন নিজেদের কাজ নিয়ে। পরীর জীবনে এখন সবার আগে তার ছেলে। অন্যদিকে শোনা যাচ্ছে, রাজ কলকাতায় গেছেন তার নতুন একটি সিনেমার শুটিংয়ে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App