×

বিনোদন

বিরাটের প্রেমে পড়ার কারণ জানালেন অনুষ্কা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২৩, ১০:৪০ পিএম

বিরাটের প্রেমে পড়ার কারণ জানালেন অনুষ্কা

ছবি: ইন্টারনেট

বিরাটের প্রেমে পড়ার কারণ জানালেন অনুষ্কা

বিয়ের ছয় বছর পার করলেন বিরাট কোহলি-অনুষ্কা শর্মা জুটি। দম্পতি হিসাবে তাঁদের জনপ্রিয়তার কাছে হার মানবেন অনেকেই। বিয়ের পর থেকেই সিনেমায় কাজ কমিয়ে দিয়েছেন অনুষ্কা। স্বামী, সন্তান পরিবার— এই নিয়ে রয়েছেন অনুষ্কা। ২০২১ সালে বিরাট-অনুষ্কার প্রথম সন্তান ভামিকার জন্ম হয়।

তবে ফের সন্তানসম্ভবা হয়েছেন অভিনেত্রী। যদিও এখনও পর্যন্ত আনুষ্ঠানিক কোনও ঘোষণা করেননি কোহলি দম্পতি।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময় প্রথম দেখা হয়েছিল বিরাট-অনুষ্কার। সে থেকেই প্রেম শুরু। অনেকে বলেন, ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’। বেশ কয়েক বছরের প্রেম, তার পর ২০১৭ সালে ইটালিতে রূপকথার বিয়ে। যদিও বিরাট কোহলির আগে অনুষ্কার সঙ্গে সম্পর্কের জোর গুঞ্জন শোনা গিয়েছিল অভিনেতা রণবীর সিংহের।

চলতি বছর ১১ ডিসেম্বর বিয়ের ৬ বছর পূর্ণ হল বিরাট-অনুষ্কার। প্রেমে-আহ্লাদে তাঁদের বন্ধুত্ব এখনও খাঁটি। যখন অনুষ্কাকে বিয়ে করেন ভারতীয় ক্রিকেটতারকা তথা প্রাক্তন অধিনায়ক বিরাটের মহিলা অনুরাগীর সংখ্যা নেহাত কম ছিলো না। অন্য দিকে, প্রেম ভাঙে অনুষ্কারও। তবে বিরাটের রূপ, যশ, খ্যাতি বা প্রতিভার জন্য নয়, ক্রিকেট তারকার স্মৃতিশক্তি প্রবল বলেই নাকি তাঁর প্রেম পড়েন অনুষ্কা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুষ্কা জানান, বিরাটের স্মৃতিশক্তি মারাত্মক। উল্টো দিকে তিনি নাকি কিছুই মনে রাখতে পারেন না। তাই বিরাটের সঙ্গে প্রেম পর্ব শুরু হওয়ার আগে যখন তিনি বুঝলেন, বিরাটের স্মৃতিশক্তি কতটা প্রকট, সিদ্ধান্ত নেন, তাঁর সঙ্গেই জীবন কাটাবে‌ন। অভিনেত্রী আরও জানান, তিনি আর বিরাট চেয়েছিলেন সুখী হতে। ৩০-এর গণ্ডি পার করার আগেই বিরাটকে বিয়ে করার সিদ্ধান্ত সঠিক ছিল বলেও জানান অনুষ্কা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App