×

বিনোদন

ঐশ্বরিয়াকে আনফলো করে ইঙ্গিতপূর্ণ বার্তা অমিতাভের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২৩, ১২:০৭ পিএম

ঐশ্বরিয়াকে আনফলো করে ইঙ্গিতপূর্ণ বার্তা অমিতাভের

ছবি: ইন্টারনেট

ঐশ্বরিয়াকে আনফলো করে ইঙ্গিতপূর্ণ বার্তা অমিতাভের

ছবি: ইন্টারনেট

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় ও বচ্চন পরিবারের দূরত্ব নিয়ে গত কয়েক মাসে জল্পনা কল্পনার শেষ নেই। শোনা যাচ্ছে দিন দিন সে দূরত্ব আরো বাড়ছে, রুপ নিচ্ছে পারিবারিক কলহে।

অভিষেক এবং ঐশ্বরিয়ার ভবিষ্যত সম্পর্কের পরিণতি কি হবে তা নিয়েও উঠেছে প্রশ্ন। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ইঙ্গিতবাহী পোস্ট করে সে জল্পনাকে আরও উস্কে দিয়েছেন অমিতাভ।

গত কয়েক মাস ধরে খবরের শিরোনামে বচ্চন পরিবার। সম্প্রতি শোনা গেছে, বিয়ের আংটি খুলে ফেলেছেন অভিষেক। তার কয়েক দিন পর ভাগ্নে অগস্ত্যের সিনেমা ‘দি আর্চিজ’-এর প্রিমিয়ারে ঐশ্বরিয়ার আঙুলেও দেখা যায়নি বিয়ের আংটি।

‘দি আর্চিজের’ প্রিমিয়ারে গোটা বচ্চন পরিবারকে একসঙ্গে দেখে আশ্বস্ত হয়েছিলেন তাদের ভক্ত ও অনুরাগীরা। তবে এক দিনের মধ্যেই পুত্রবধূ ঐশ্বরিয়াকে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে আনফলো করে দেন বিগ বি।

বলিউডে ফিসফাস, অমিতাভ ইনস্টাগ্রামে পরিবারের সবাইকে অনুসরণ করলেও, ঐশ্বরিয়াকে সেই তালিকায় দেখা যাচ্ছে না। ফলে ঐশ্বরিয়ার সঙ্গে তাদের সম্পর্ক নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

আগে বিভিন্ন সময় অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের খবর শোনা গেলেও তার সত্যতা পাওয়া যায়নি। কিন্তু গত কয়েক মাস ধরে শোনা যাচ্ছে কিছুই নাকি আর আগের মতো নেই। শাশুড়ি জয়া ও ননদ শ্বেতার সঙ্গে সম্পর্কের চুরান্ত অবনতি হয়েছে ঐশ্বরিয়ার। অমিতাভের জন্মদিনের ছবি থেকে নব্যা ও অগস্ত্যকে কেটে বাদ দিয়ে সমাজিক গোগাযোগধ্যমে ছবি পোস্ট করেন ঐশ্বরিয়া।

এ ঘটনার পরপরই ঐশ্বরিয়াকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করেছেন অমিতাভ। এ নিয়ে জল্পনা-কল্পনার মধ্যেই নিজের এক্স একাউন্টটে পোস্ট দিলেন অমিতাভ। পোস্টে নিজের একটি সাদাকালো ছবি দিয়ে লেখেন, ‘সব বলা কওয়া শেষ… তাই যা কিছু বাকি রয়েছে, সেটা করো।’

তবে কি ঐশ্বরিয়াকে আনফলো করা নিয়ে যে চর্চা চলেছে, সে প্রসঙ্গেই এমন ইঙ্গিতময় পোস্ট দিলেন অমিতাভ!

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App