×

বিনোদন

বিচ্ছেদের পথেই কি হাঁটছেন এশ্বরিয়া-অভিষেক !

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০২৩, ০৮:৩৯ এএম

বিচ্ছেদের পথেই কি হাঁটছেন এশ্বরিয়া-অভিষেক !

ছবি: আনন্দ বাজার

বিচ্ছেদের পথেই কি হাঁটছেন এশ্বরিয়া-অভিষেক !

ছবি: আনন্দ বাজার

বিয়ের পর দুই দশক পার করেছেন বলিউডে পাওয়ার কাপল খ্যাত অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। বেশ সুখেই চলছিল তাদের সংসার। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে তাদের বিচ্ছেদের গুঞ্জন।

বিভিন্ন গণমাধ্যমে চাউর হয়েছে প্রায় ১৬ বছরের দাম্পত্য সম্পর্কের ইতি টানতে চলেছেন তারা। এরই মধ্যে অবশ্য অভিষেকের ভাগ্নে অগস্ত্য নন্দনের প্রথম ছবি ‘দ্য আর্চিজ’-এর প্রিমিয়ারে বচ্চন পরিবারের সবার সঙ্গে দেখা গেছে এশ্বরিয়াকে। কিন্তু সেখানেই মিলেছে বিচ্ছেদের ইঙ্গিত। দেখা গেছে নিজের বিয়ের শেষ চিহ্নটুকুও মুছে ফেলেছেন এ সাবেক বিশ্ব সুন্দরী।

২০০৭ সালে জুনিয়র বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া। এর পর থেকেই তার অনামিকায় শোভা পাচ্ছিল অভিষেকের দেয়া মূল্যবান হীরের আংটি। এ আংটিটি ছিল তার সার্বক্ষণিক সঙ্গী।

তবে এবারের ঐশ্বরিয়াকে দেখা গেল সম্পুর্ণ ভিন্ন রুপে। দ্য আর্চিজ় এর প্রিমিয়ারে অবশ্য তিনি এসেছিলেন। কিন্তু সেখানেই দেখা গেল অভিনেত্রীর আঙুল থেকে উধাও বিয়ের আংটি।

এর আগে বিয়ের পর কখনই এ আংটি খোলেননি অভিনেত্রী। শুটিং থাকলেও তিনি আংটি হাতে রেখেই শুটিং করেছেন। কিন্তু এবার হঠাৎ এমন কী হল ঐশ্বরিয়ার!

সম্প্রতিক সময়ে, নিজের বিয়ের আংটি খুলে ফেলেন অভিষেকও। মুম্বইয়ের একটি অনুষ্ঠানে অভিষেক বচ্চনকে দেখা গেছে বিয়ের আংটি ছাড়াই। সমালোচকরা এবার দুইয়ে দুইয়ে চার মেলাতে শুরু করেছে।

তাহলে কি স্বামীর দেখানো পথেই হাঁটলেন ঐশ্বরিয়া! তাঁদের সম্পর্কে কি সত্যি চিড় ধরেছে! তবে কি বচ্চন পরিবারের সাথে সম্পর্কের ইতি টানছেন এই সাবেক বিশ্ব সুন্দরী!

এমনই নানা জল্পনা-কল্পনা এখন বলিইড পাড়ার এই দম্পতিকে নিয়ে। যদিও উত্তর আছে শুধু ঐশ্বরিয়া ও বচ্চন পরিবারের কাছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App