×

বিনোদন

ঐশ্বরিয়াকে ‘আনফলো’ করলেন অমিতাভ!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০২৩, ০৯:২৭ পিএম

ঐশ্বরিয়াকে ‘আনফলো’ করলেন অমিতাভ!

ছবি: ইন্টারনেট

ঐশ্বরিয়াকে ‘আনফলো’ করলেন অমিতাভ!
ঐশ্বরিয়াকে ‘আনফলো’ করলেন অমিতাভ!

বচ্চন পরিবারের অন্দরে নাকি অশান্তির কালো মেঘ। মায়ানগরীতে এই মুহূর্তে আলোচনার কেন্দ্রবিন্দুতে ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের সম্পর্ক। সম্প্রতি শোনা গিয়েছিল, বিয়ের আংটিও খুলে ফেলেছেন অভিষেক। এবার আলোচনা শ্বশুর অমিতাভ নাকি ‘আনফলো’ করেছেন ঐশ্বরিয়াকে।

এই মুহূর্তে অভিনেতাদের জীবন সমাজিকমাধ্যমের দ্বারাই আবর্তিত। অমিতাভ সমাজিকমাধ্যমের পাতায় বেশ সক্রিয়।  তবে ঐশ্বরিয়া অনেক দেরিতে ইনস্টাগ্রামে যোগ দেন। নিয়মিত পোস্টও করেন বিগ বি। তবে ইদানীং পুত্র এবং পুত্রবধূকে নিয়ে আলোচনার জন্য খুব বেশি পোস্ট দেখা যাচ্ছে না অভিনেতার সমাজিকমাধ্যমের পাতায়।

সূত্রের খবর, ইনস্টাগ্রামের পাতায় পরিবারের সবাইকে অনুসরণ করলেও, ঐশ্বরিয়াকে সেই তালিকায় দেখা যাচ্ছে না। ফলে ঐশ্বরিয়ার সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্ককে কেন্দ্র করে তৈরি হয়েছে আরো নানা ধরনের প্রশ্ন।

২০০৭ সালে বিগ বি পুত্র অভিষেকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া। তার পর থেকে অভিনেত্রী হওয়ার পাশাপাশি ‘বচ্চন বহু’ হিসাবেও পরিচিতি পান তিনি। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বরিয়ার। অভিষেকের সঙ্গে বিয়ের পর বলিপাড়ার এমন কোনও অনুষ্ঠান দেখা যায়নি, যেখানে ঐশ্বরিয়া একা উপস্থিত ছিলেন। সব সময় অভিষেকের সঙ্গেই দেখা যেত তাঁকে। কিন্তু গত কয়েক মাস ধরে বদলে গিয়েছে ছবি। একে অপরকে ছাড়াই যাচ্ছেন সব জায়গায়। এমনকি, বচ্চন পরিবারের সঙ্গেও দেখা যাচ্ছে না ঐশ্বরিয়াকে।

যদিও এত আলোচনার পরেও ভাগ্নে অগস্ত্য নন্দার প্রথম ছবি ‘দ্য আর্চিজ’-এর প্রিমিয়ারে বচ্চন পরিবারের সঙ্গে দেখা গিয়েছে ঐশ্বরিয়াকে। পরিবারের ভাঙন নিয়ে তৈরি হওয়া আলোচনাকে থামাতেই সকলে মিলে একমঞ্চে উপস্থিত হয়েছিলেন তাঁরা? সেই উত্তর দেবে সময়। খবর: আনন্দবাজার অনলাইনের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App