×

বিনোদন

বন্ধু দিপুকে নিয়ে শাকিবের আবেগঘন স্ট্যাটাস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২৩, ০৭:৫৭ পিএম

বন্ধু দিপুকে নিয়ে শাকিবের আবেগঘন স্ট্যাটাস
বন্ধু দিপুকে নিয়ে শাকিবের আবেগঘন স্ট্যাটাস

ছবি: সংগৃহীত

গত ৩ ডিসেম্বর আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার ছেলে সাজেদুল হোসেন চৌধুরী দিপু মারা যান। প্রিয় বন্ধুকে হারিয়ে শোকে কাতর ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বন্ধু দিপুকে নিয়ে আবেগঘন এক স্ট্যাটাস দেন শাকিব খান।

ফেসবুক পোস্টে বন্ধু দিপুকে নিয়ে শাকিব খান লিখেছেন, আমার বন্ধু দিপু . . . কোন শব্দে তোকে নিয়ে লিখবো কোন ভাষায় তোর পরিবারকে সান্ত্বনা জানাবো ভেবে পাচ্ছি না। নির্মম সত্য যে একদিন আমাদের সবাইকে পৃথিবী ছেড়ে চলে যেতে হবে। কিন্তু তুই এতো তাড়াতাড়ি চলে যাবি সেটা আমার চিন্তার ঊর্ধ্বে ছিল।

স্মৃতিচারণ করে শাকিব লিখেন, এইতো কিছুদিন আগে তোর অফিসে নিয়ে গেলি, তোর সন্তানের এনিমেটেড সিনেমার কাজ দেখালি; আগামীতে কত কী করতে চাস সেসব স্বপ্নের কথা বললি। সেই তুই হঠাৎ করে সবাইকে চিরদিনের জন্য ছেড়ে চলে গেলি! তুই নেই সেটা মানতে এখনো আমার কষ্ট হচ্ছে।

পোস্টে তিনি বলেন, আমি যেখানে থাকতাম কিছুদিন পর পর ফোন করে খবর নিতি। কেমন আছি কবে আসবো কবে দেখা হবে কত কিছু জানতে চাইতি। সেই তোকে যখন মর্গে গিয়ে দেখছিলাম, মনে হচ্ছিল একটু পরেই উঠে দোস্ত বলে ডাক দিবি। যেমনটা দেখা হলেই তোর বন্ধুত্ব-ভ্রাতৃত্বের পরম ভালোবাসা আমি অনুভব করতাম।

ঢালিউড সুপারস্টার লিখেন, বনানীর যে রাস্তা দিয়ে আমরা বহুবার একসঙ্গে যাতায়াত করেছি, সেখানে তোকে চিরদিনের জন্য সমাহিত করা হয়েছে। দূর থেকে শুধু তোর নিথর দেহকে দেখেছিলাম। তোর চলে যাওয়ায় আমি যে স্বজন হারানোর শূন্যতা অনুভব করছি সেটা বলে বোঝানোর উপায় নেই।

সবশেষে বন্ধু দিপুর আত্মার শান্তি ও দোয়া কামনা করে শাকিব লিখেন, বন্ধু হিসেবে তোর ভালোবাসার শূন্যতা আমার জীবনে কখনো পূরণ হবে না। কারণ তুই যে কতো বড় মনের অধিকারী এবং ভালো মানুষ ছিলি সেটা তোর শেষ বিদায়ে মানুষের ঢলই বলে দেয়। যতদিন বেঁচে থাকবো তোকে খুব মিস করবো রে দিপু। ওপারে অনেক ভালো থাকিস বন্ধু। তোর বিদেহী আত্মার শান্তি ও দোয়া কামনা করি। মহান আল্লাহ তোকে জান্নাতবাসী করুন।

প্রসঙ্গত, শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় সাজেদুল হোসেন চৌধুরী দিপু মারা যান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App