×

বিনোদন

মনোনয়ন ফিরে পাওয়ার ব্যাপারে আশাবাদী ডলি সায়ন্তনী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২৩, ০৩:৪৫ পিএম

মনোনয়ন ফিরে পাওয়ার ব্যাপারে আশাবাদী ডলি সায়ন্তনী

ছবি: সংগৃহীত

মনোনয়ন ফিরে পাওয়ার ব্যাপারে আশাবাদী ডলি সায়ন্তনী

বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) মনোনীত প্রার্থী জনপ্রিয় কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী জানিয়েছিলেন ক্রেডিট কার্ড সংক্রান্ত ক্ষুদ্র জটিলতায় মনোনয়নপত্র বাতিল করা হয়েছিল তার। তবে আপিলে মনোনয়ন ফিরে পাওয়ার ব্যাপারেও আশা প্রকাশ করেছেন তিনি।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে আগারগাঁওয়ের নির্বাচন ভবনে (ইসি) মনোনয়ন ফিরে পেতে আপিল জমা দিতে এসে তিনি এসব কথা বলেন।

ডলি সায়ন্তনী বিএনএমের পাবনা-২ (সুজানগর-বেড়ার একাংশ) আসনের মনোনীত প্রার্থী। ক্রেডিট কার্ড সংক্রান্ত খেলাপি ঋণের কারণে তার মনোনয়ন বাতিল করেন পাবনা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মু. আসাদুজ্জামান। মনোনয়নপত্র ফিরে পাওয়ার জন্য ক্রেডিট কার্ডের বকেয়া টাকা পরিশোধ করে ইসিতে আপিল করেছেন তিনি।

এ ব্যাপারে ডলি সায়ন্তনী বলেন, আমার ক্রেডিট কার্ডের ছোট একটা ঝামেলা ছিল। যা আমার নলেজে ছিল না। বাচ্চা বাইরে পড়াশোনা করার কারণে আমাকে দেশের বাইরে যাওয়া-আসা করতে হয়। তাই বিষয়টি খেয়াল করিনি। এখন ক্রেডিট কার্ডের টাকা পরিশোধ করে ইসিতে এসেছি।

কত টাকা বকেয়া ছিল এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, খুব কম টাকা, বলার মতো না। তবে যে অভিযোগটা এসেছে এটা আসলেই আমার ভুল ছিল। কারোর ষড়যন্ত্র দেখছি না। এটা আমি খেয়াল করিনি। তবে আশা করছি আমি মনোনয়নপত্রের বৈধতা ফিরে পাব।

ডলি সায়ন্তনী ভোটের মাঠের লড়াই প্রসঙ্গে বলেন, দীর্ঘ দিনের ইচ্ছা আমার এলাকার মানুষের জন্য কিছু করার। সেজন্য এলাকাবাসীসহ সবার সহযোগিতা চাই। আর বিএনএম আমাকে সে সুযোগ করে দিয়েছে, সেজন্য তাদের প্রতি কৃতজ্ঞ।

পরে ইসি ভবন প্রাঙ্গণে অস্থায়ীভাবে স্থাপিত দুই নম্বর বুথে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা নির্বাচনী প্রশিক্ষণ ইনস্টিটিউটের উপ-পরিচালক মোহাম্মদ নুরুল হাসান ভূঁইয়ার কাছে তিনি শুনানি ও নিষ্পত্তির জন্য আপিল আবেদন জমা দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App