×

বিনোদন

নতুন করে অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের গুঞ্জন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২৩, ১১:১৫ এএম

নতুন করে অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের গুঞ্জন

ছবি: ইন্টারনেট

নতুন করে অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের গুঞ্জন

ছবি: ইন্টারনেট

গত কয়েক মাস ধরেই শোনা যাচ্ছিল বচ্চন পরিবারের সঙ্গে নাকি দূরত্ব বেড়েছে ঐশ্বরিয়া রাই বচ্চনের!

২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ের পর একাধিকবার শোনা গেছে তাদের বিচ্ছেদের গুঞ্জন। ২০১৪ সালে প্রথম এই তারকা দম্পতির বিচ্ছেদের খবর আসে। তখন সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে সে গুঞ্জনে জল ঢেলে দিয়েছিলেন অভিষেক বচ্চন নিজেই।

চলতি বছরের এপ্রিলে আবারো শোনা যায় তাদের ভাঙনের গুঞ্জন। তখনো খবরে সত্যতা পাওয়া যায়নি। তবে সাম্প্রতিক সময়ে এমন কিছু ঘটনা ঘটেছে, যা থেকে বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার দূরত্ব স্পষ্ট হয়েছে। খবর টাইমস অফ ইন্ডিয়ার।

১৬ বছরের দাম্পত্য জীবনে বলিউডের কোনো অনুষ্ঠানে ঐশ্বরিয়াকে একা দেখা যায়নি। সব সময় অভিষেককে দেখা গেছে তার সঙ্গেই। কিন্তু গত কয়েক মাসে বদলে গেছে সবকিছু।

গত ১ নভেম্বর ঐশ্বরিয়ার ৫০তম জন্মদিনে বচ্চন পরিবারের সদস্যরা অদ্ভুতভাবে ছিলেন নীরব। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঐশ্বরিয়ার একটি সাদা-কালো ছবি পোস্ট করে অভিষেক লিখেছেন- ‘শুভ জন্মদিন’।

কিন্তু এবার অভিষেকের হাতে বিয়ের আংটি না দেখে চিন্তিতি তাদের ভক্ত-অনুরাগীরা। তবে কি বিচ্ছেদের দিকেই ইঙ্গিত দিচ্ছেন অভিষেক।

সম্প্রতি মুম্বইয়ে একটি ফ্যাশন ব্র্যান্ডের অনুষ্ঠানে দেখা গেছে অভিষেককে। নীল শ্যুট, চুলে নতুন স্টাইলে তার লুকের প্রশংসা করেছে সবাই। কিন্তু ভক্ত ও অনুরাগীদের নজর কেড়েছে অভিষেকের অন্য একটি বিষয়।

গত ১৬ বছরের দাম্পত্য জীবনে এই প্রথমবারের মত অভিষেককে দেখা গেলো তাদের বিয়ের আংটি না পড়তে। এমনিতেই বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার দুরত্বের কারনে জল্পনা-কল্পনা আরও ডাল-পাখা মেলছে।

শোনা যাচ্ছে, অভিষেকের সঙ্গে নাকি দূরত্ব বেড়েছে ঐশ্বরিয়ার। মেয়ে আরাধ্যকে বেশিরভাগ সময়ই দেখা যাচ্ছে ঐশ্বরিয়ার সাথে। এর মধ্যে অভিষেকের আঙুল থেকে তাদের বিয়ের আংটি উধাও। তবে কি বিচ্ছেদের পথে হাটছেন অভিষেক-ঐশ্বরিয়া!

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App