×

বিনোদন

কিরণকে সরিয়ে বিজেপি প্রার্থী হচ্ছেন কঙ্গনা, যা বললেন অভিনেত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২৩, ০১:৩৮ পিএম

কিরণকে সরিয়ে বিজেপি প্রার্থী হচ্ছেন কঙ্গনা, যা বললেন অভিনেত্রী
কিরণকে সরিয়ে বিজেপি প্রার্থী হচ্ছেন কঙ্গনা, যা বললেন অভিনেত্রী

বলিউডের অন্যতম সফল অভিনেত্রী, তবু বিতর্ক তাঁর নিত্যসঙ্গী। নিজের রাজনৈতিক মতাদর্শের কারণে বার বার নানা বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা রানাউত। এর মাঝেই একের পর এক ব্যর্থতা দেখছেন নিজের ফিল্মি কেরিয়ারে।অভিনেত্রীর ইচ্ছা ছিল ২০২৪-এর লোকসভা নির্বাচনে লড়বেন। প্রথমে শোনা যাচ্ছিল, নিজের জন্মস্থান হিমাচল প্রদেশ থেকে দাঁড়াবেন কঙ্গনা। পরে শোনা যায়, বিজেপির জেতা জায়গা চণ্ডীগড় আসনেই দাঁড়াবেন তিনি। কিন্তু কেন? সেটা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি পোস্ট ভাইরাল হয় কঙ্গনার, সেখানেই হাতজোড় করে দাঁড়িয়ে থাকতে দেখা যায় অভিনেত্রীকে। লেখা, ‌‘চণ্ডীগড়, আমি আসছি’। যার পর থেকে বিজেপির অন্দরের একাংশের ধারণা, কিরণ খেরের বদলে নির্বাচনে এবার দেখা যাবে কঙ্গনাকে।

পরে এই খবর কঙ্গনার কানে যেতেই অভিনেত্রী জানান, ওই পোস্টের বিষয়ে একেবারেই তিনি অবগত নন। তার পরিবারের লোকজন তাকে পোস্টটি পাঠাতেই এই বিষয়ে জানতে পারেন। ভোটে দাঁড়ানোর ইচ্ছাও একেবারেই উড়িয়ে দিয়েছেন কঙ্গনা।

এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির তিনি গুণমুগ্ধ। সামাজিক মাধ্যমে বারবার বিজেপি এবং হিন্দুত্ব নিয়ে সরব হয়েছেন কঙ্গনা। বিজেপি-বিরোধীদের আক্রমণ করেছেন। তা নিয়ে বিতর্কেও জড়িয়েছেন ‘কুইন’। দিন কয়েক আগে নির্বাচনে লড়ার প্রসঙ্গে কঙ্গনা বলেন ‘যদি শ্রীকৃষ্ণের কৃপা থাকে, নিশ্চয়ই লড়ব।’ কিন্তু এবার ঠিক উল্টো সুর কঙ্গনার কণ্ঠে।

বলিউডের একসময়কার অন্যতম সফল অভিনেত্রী কঙ্গনা এখন একের পর এক ব্যর্থতা দেখছেন নিজের ফিল্মি কেরিয়ারে। সম্প্রতি ‘তেজস’ ছবির ব্যর্থতা যেন মানসিকভাবে ভেঙে দিয়েছে তাকে। নিন্দকদের মতে, তার কেরিয়ার প্রায় শেষের পথে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App