×

বিনোদন

অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন পিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২৩, ০৯:৩২ এএম

অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন পিয়া

পরমব্রত ও পিয়া

অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন পিয়া

পরমব্রত ও পিয়া

টালিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। এ নিয়ে কদিন ধরেই সরগরম সামাজিক যোগাযোগমাধ্যম। অনুপম, পরমব্রত- দুজনই এ নিয়ে কথা বলেছেন। তবে চুপ ছিলেন পিয়া। এবার তিনিও মুখ খুললেন।

কিডনিতে পাথরজনিত সমস্যায় ভুগছিলেন পিয়া। বিয়ের রাতেই অসুখটা বেপরোয়া হয়ে ওঠে। তাই পরদিনই হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। জরুরি অপারেশন শেষে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বাসায় ফিরেছেন তিনি। এরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন মনের কথা।

ইনস্টাগ্রামে একটি ছবি প্রকাশ করেছেন। সেখানে ফুলদানিতে সাদা ফুল, টেবিল ল্যাম্প আর একটি হাতে আঁকা ছবি। ছবিতে দেখা যাচ্ছে একটি পুরুষকে আলিঙ্গন করে রয়েছেন এক নারী। আশপাশে হৃদয়ের মোটিফ। সঙ্গে লেখা ফরাসি শব্দ ‘Merci’।

ক্যাপশনে পিয়া লিখেছেন, ভালোবাসা আর উষ্ণতা ছড়িয়ে পড়েছে Merci Beaucoup! যার মানে ধন্যবাদ। পিয়ার এই পোস্ট দেখে বোঝাই যাচ্ছে, ট্রলের ঝড়ঝাপ্টার পর পরম ভালোবাসার ঠিকানা যেন খুঁজে পেয়েছেন তিনি। আর তাই এই পোস্ট দিয়ে সবাইকে জানিয়ে দিলেন।

এদিকে বিয়ের পর সংবাদকর্মীদের উদ্দেশে পরম বলেছিলেন, বেশি বয়সে বিয়ে হলে যেমন লাগে, ঠিক তেমনই লাগছে। এই বিয়েটা প্রথম থেকেই প্রাইভেট রাখতে চেয়েছিলাম। শুধুমাত্র পরিবারের লোকজনই উপস্থিত ছিল। দেখি পরে হয়তো একটা অনুষ্ঠান করব। আশা করি সেখানে সবাই নিমন্ত্রণ পাবেন।

ঘরোয়াভাবেই বিয়ের কাজ সেরেছেন তারা। ছিল না তেমন কোনো আয়োজন। খুবই কম সংখ্যক লোক দাওয়াত করেছিলেন। পরিবার ও ঘনিষ্ঠ কিছু বন্ধুর উপস্থিতিতে চার হাত এক হয়েছে দুজনের।

প্রসঙ্গত, পিয়া একজন স্বাস্থ্যকর্মী। পরমব্রতের সঙ্গে সম্পর্কের কারণেই ২০২১ সালে অনুপমের সঙ্গে ঘর ভাঙে তার। সেসময় অন্তর্জালে বিচ্ছেদের খবরটি জানিয়েছিলেন তারা। তবে কারণটি গোপন রেখেছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App