×

বিনোদন

শাকিব খানের ‘রাজকুমার’ শুরু পাবনায়, শেষ নিউইয়র্কে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ নভেম্বর ২০২৩, ০৬:২৭ পিএম

শাকিব খানের ‘রাজকুমার’ শুরু পাবনায়, শেষ নিউইয়র্কে

ছবি: সংগৃহীত

শাকিব খানের ‘রাজকুমার’ শুরু পাবনায়, শেষ নিউইয়র্কে

দীর্ঘদিন ধরেই ঢাকাই সিনেমার সবচেয়ে ব্যবসাসফল সিনেমার নায়ক শাকিব খান। তিনি গত বছরের শুরুর দিকে ‘রাজকুমার’ সিনেমার ঘোষণা দিয়েছিলেন । যুক্তরাষ্ট্রে সেখানকার নায়িকা কুটনি কফিকে নিয়ে আড়ম্বপূর্ণ মহরতও হয়। এরপর রাজকুমারের পরিচালক হিমেল আশরাফকে নিয়ে ‘প্রিয়তমা’ হয়, তা মুক্তি পেয়ে ব্লকবাস্টার হিটও হয়। রায়হান রাফিকে নিয়ে নতুন সিনেমার খবর আসে, অনন্য মামুনের ‘দরদ’এরও শুটিং শুরু করেন। হয়নি কেবল ‘রাজকুমার’। স্বভাবতই প্রশ্ন উঠে রাজকুমার হবে তো? নাকি ঘোষণাতেই শেষ সিনেমাটির অস্তিত্ব!

নিন্দুকেরা শাকিবের ব্যক্তিগত ইস্যু সামনে এনে ঘোষিত সিনেমাটি যে আর হচ্ছে না সে কথা বলতেও ছাড়েননি। তবে এ ইস্যুতেও বরাবরের মতো চুপ ছিলেন শাকিব। অবশেষে জানা গেলো রাজকুমার সিনেমার শুটিং শুরুর দিনক্ষণ। অবশ্য শাকিবের মুখ থেকে এ ঘোষণা আসেনি। এসেছে প্রযোজক ও পরিচালকের বরাতে।

প্রযোজকের কথার সঙ্গে সুর মিলিয়ে একই কথা বললেন পরিচালক হিমেল আশরাফ। জানালেন, পাবনাতে শুরু হবে রাজকুমারের শুটিং। সেটা আগামী ১০ ডিসেম্বর। শেষ হবে আমেরিকায়। আপাতত শুটিং শুরুর প্রস্তুতি চলছে।’

শাকিব খান, প্রযোজক আশরাদ আদনান এবং পরিচালক হিমেল আশরাফ ‘ত্রয়ী জুটি’র যৌথ প্রচেষ্টায় রাজকুমার মুক্তি পাবে আগামী ঈদুল ফিতরে।

‘রাজকুমার’ সিনেমার ঘোষণা অবশ্য এসেছিল গেল বছরের মার্চে। শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মসের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করবেন নির্মাতা হিমেল আশরাফ, এমন ঘোষণা দিয়ে নিউ ইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার ম্যারিনা কনভেনশন হলে মহরত হয়েছিল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App