×

বিনোদন

যে কারণে ডিবি প্রধানের সঙ্গে সাক্ষাৎ করলেন তানজিন তিশা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ নভেম্বর ২০২৩, ০৯:২৩ পিএম

যে কারণে ডিবি প্রধানের সঙ্গে সাক্ষাৎ করলেন তানজিন তিশা

ছবি: সংগৃহীত

যে কারণে ডিবি প্রধানের সঙ্গে সাক্ষাৎ করলেন তানজিন তিশা

সম্প্রতি ব্যক্তিগত জীবন নিয়ে নানা আলোচনা সমালোচনার মধ্য দিয়ে সময় পার করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। এইতো গতরাতেই অনলাইনে তার একটি পুরোনো অডিও ছড়িয়ে পড়েছে। এরপরেই জানা গেল তিনি ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে গেছেন।

সোমবার (২০ নভেম্বর) বিকেলের দিকে রাজধানীর মিন্টো রোডে ডিবিপ্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করতে ডিবি কার্যালয়ে যান তিনি। বিষয়টি নিশ্চিত করেন ডিবিপ্রধান হারুন নিজেই।

এদিকে তিশার ডিবি কার্যালয়ে যাওয়ার বিষয়ে হারুন অর রশীদ জানান, আইনগত সহায়তা পাওয়ার জন্য ডিবি কার্যালয়ে এসেছিলেন তিশা। মূলত গত ১৬ নভেম্বর অভিনেত্রী তানজিন তিশা আত্মহত্যার চেষ্টা করেন বলে গুঞ্জন ছড়িয়ে পড়ে। এর পর থেকেই নেটদুনিয়ায় ওঠে সমালোচনার ঝড়।

এদিকে ডিবি কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিশা। তিনি বলেন, ‘আমার মনে হয় ডিবি অফিস আস্থার জায়গা। আমরা প্রত্যেকটা মানুষই সাইবার বুলিংয়ের শিকার হই, আমাদের শোবিজের অনেক তারকা বিভিন্ন ধরনের সাইবার বুলিংয়ের শিকার হন। আমরা শোবিজ ইন্ডাস্ট্রিসহ সব প্ল্যাটফর্মে যারা বিপদে পড়ি, বিশেষ করে যারা সাইবার বুলিং বা হ্যারাসমেন্টের শিকার হই, তারা এখানে আসেন; হারুন স্যারের হেল্প নেন। আমিও তার ব্যতিক্রম নই।’

জানা গেছে, অভিনেত্রী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলে এসব গুঞ্জন ছড়িয়ে পড়ে। তবে হাসপাতাল থেকে ফিরে তিশা ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি পুরো ঘটনাটি সবিস্তারে তুলে ধরেন। তিশা ফেসবুকে লেখেন, ‘আজ কিছু ভুল নিউজ দেখতে পেলাম এবং সে বিষয়টি আমি সবাইকে পরিষ্কার করতে চাই। আসল বিষয়টি হলো, গত রাতে আমার ফুড পয়জনিংয়ের পর কিছু ব্যাপারে আমার খারাপ অবস্থা ছিল তাই আমি একটা স্লিপিং পিল খাই এবং তার সাইডইফেক্ট হিসেবে আমার বমি হয় এবং হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নেই। আমি এখন সম্পূর্ণ সুস্থ।’ অভিনেত্রীর কথায়: আরও একটা বিষয় বলতে চাই, আমার বাবা দুই বছর আগে মারা যায় এবং বিষয়টি আমাকে এতটাই শক্ত করে যে এ ধরনের পদক্ষেপ (আত্মহত্যা) আমি এরকম কোনো মানুষ অথবা যে কোনো মানুষের জন্যই জীবনে নেব না। এদিকে তিশা অভিনীত নতুন নাটক টেলিপ্যাথি মুক্তি পেতে যাচ্ছে। রাফাত মজুমদার রিংকু পরিচালিত নাটকের চিত্রনাট্য লিখেছেন ইশতিয়াক আহমেদ। নাটকের তিশার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তৌসিফ মাহবুব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App