×

বিনোদন

সালমানের জন্য রোম্যান্টিক গান গাইলেন অরিজিৎ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০২৩, ১২:০৫ পিএম

সালমানের জন্য রোম্যান্টিক গান গাইলেন অরিজিৎ
সালমানের জন্য রোম্যান্টিক গান গাইলেন অরিজিৎ

মুক্তির দিন যত ঘনিয়ে আসছে ততই সালমানভক্তদের মধ্যে ‘টাইগার ৩’ নিয়ে চড়ছে উত্তেজনার পারদ। আর সেই উন্মাদনা আরও খানিকটা বাড়িয়ে দিল ছবির নতুন গান।

ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই ‘টাইগার ৩’ নিয়ে আলোচনা জোরালো হয়েছে। শাহরুখ খান, হৃতিক রোশনের সঙ্গে কি আরও কাউকে দেখা যাবে এই বিগ বাজেটের ছবিতে? কৌতূহলী সিনেপ্রেমীরা। তাছাড়া ‘পাঠান’, ‘জওয়ান’ মিলিয়ে চলতি বছরেই ২০০০ কোটি টাকার বেশি বক্স অফিস থেকে আয় করে ফেলেছে শাহরুখের ছবি। এমন পরিস্থিতিতে সালমান খান বক্স অফিসে কী পারফর্ম করেন, সেদিকেও নজর রয়েছে। এই আবহেই নতুন গানের লিরিক্স ভিডিও এনে খেলা আরও জমিয়ে দিলেন বলিউডের সুলতান।

এবার ‘রুয়াঁ’ নামের রোম্যান্টিক গানে দেখা গেলো সালমান ও ক্যাটরিনাকে। ‘লেকে প্রভু কা নাম’ গানের পর এই গানও গেয়েছেন অরিজিৎ সিং। টাইগার সিরিজের আগের ছবিগুলোর রোম্যান্টিক গানগুলো সুপারহিট হয়েছিল। এবার প্রথমবার সালমানের জন্য ভালোবাসার গান গাইলেন অরিজিৎ। স্বাভাবিকভাবেই অরিজিৎ ও সালমানের যুগলবন্দি পর্দায় কতটা চোখ টানবে, তার জন্য অপেক্ষার প্রহর গুনছেন অনুরাগীরা।

‘টাইগার ৩’র মুক্তির তারিখ ১২ নভেম্বর পড়েছে রোববার। একদিকে কালীপূজা, অন্যদিকে দিওয়ালি। টিকিটের চাহিদাও তুঙ্গে। সেকথা মাথায় রেখেই সকাল সাতটার শো রাখা হয়েছে। মণীশ শর্মার পরিচালনায় ‘টাইগার ৩’ ছবিতে অভিনয় করেছেন সালমান খান। ক্যাটরিনা-ইমরান ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে আশুতোষ রাণা, রেবতী, রণবীর শোরে, বিশাল জেঠওয়া, রিদ্ধি ডোগরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App