×

বিনোদন

অমিতাভের কারণে হেনস্তার শিকার নায়িকা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ অক্টোবর ২০২৩, ১২:০৩ পিএম

অমিতাভের কারণে হেনস্তার শিকার নায়িকা!
অমিতাভের কারণে হেনস্তার শিকার নায়িকা!

অমিতাভ বচ্চনের সঙ্গে একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন জিনাত আমন। কিন্তু অমিতাভের সঙ্গে শুটিং করার সময়েই পরিচালকের দুর্ব্যবহারের শিকার হয়েছিলেন বলে দাবি করেন অভিনেত্রী জিনাত আমান। সম্প্রতি অমিতাভের জন্মদিন উপলক্ষ্যে সামাজিক মাধ্যমে তাকে শুভেচ্ছা জানাতে গিয়ে শ্যুটিংয়ের মুহূর্তের কথা শেয়ার অভিনেত্রী।

অমিতাভের সঙ্গে একটি ছবি পোস্ট করে জিনাত লেখেন, ‘অমিতাভকে আমি শুভেচ্ছা জানাতে ভুলে গিয়েছিলাম। তাই এর ক্ষতিপূরণ হিসেবে আমি একটি গল্প শোনাতে চাই।’খবর আন্দবাজারের।

অভিনেত্রী দাবি করেন, অমিতাভের সঙ্গে শ্যুটিং করতে গিয়ে এক বলি পরিচালকের কাছে হেনস্তার শিকার হন তিনি। পরে জানতে পারেন সেই পরিচালক মদ্যপ অবস্থায় ছিলেন।

জিনাত বলেন, সকালে অমিতাভের সঙ্গে একটি ছবির শ্যুটিংয়ের কথা ছিল তার। সময়মতো পৌঁছানোর জন্য প্রযোজকের সঙ্গে তার গাড়িতে শ্যুটিং সেটে চলে যান অভিনেত্রী।

তিনি বলেন, ‘আমার কাছে সব সময় চিত্রনাট্য থাকত। গাড়িতে স্টুডিওতে যাওয়ার সময় আমি সংলাপ দেখে নিচ্ছিলাম। সেটে পৌঁছে সোজা মেকআপ রুমে চলে যাই। শ্যুটিংয়ের সময় হয়ে গিয়েছিল। ৩০ মিনিট পার হয়ে গেল, ৪৫ মিনিট পার হয়ে গেল। তখনও অমিতাভের দেখা নেই। যখন ১ ঘণ্টা পার হয়ে যাওয়ার জোগাড় তখন মেকআপ রুমের দরজায় টোকা পড়ল।’

শ্যুটিং শুরুর সময়ের ১ ঘণ্টা পর সেটে পৌঁছান অমিতাভ। অভিনেত্রীর মেকআপ রুমে গিয়ে ছবির সহ-পরিচালক খবর দেন যে অমিতাভ শ্যুটিংয়ের জন্য পৌঁছে গিয়েছেন। গাড়ি থেকে নেমে সোজা সেটে চলে যাবেন অমিতাভ।

জিনাত আরও লেখেন, ‘সেটে পা ফেলামাত্রই দেখি পরিচালক আমাকে উদ্দেশ করে অকথ্য ভাষায় গালাগালি করছেন। ফ্লোরে তখন সকলে উপস্থিত ছিলেন। কেউ কোনো শব্দ করছিলেন না। পরিচালকের মুখে যা আসছিল তাই বলে যাচ্ছিলেন উনি।’

‘পরিচালকের হাবভাব দেখে এমন মনে হচ্ছিল যে তার জন্যই সকাল থেকে শ্যুটিং বন্ধ হয়ে পড়েছিল।

অভিনেত্রী লেখেন, ‘পরিচালকের কথা শুনে আমার চোখ থেকে পানি গড়িয়ে পড়েছিল। পরিচালকের দিকে তাকিয়ে আমি পিছনে ঘুরে সোজা মেকআপ রুমের দিকে হাঁটা লাগিয়েছিলাম।’

মেকআপ রুমে পৌঁছে কর্মীদের সমস্ত মেকআপ গুছিয়ে ফেলার নির্দেশ দেন জিনাত। গোছানোর মুহূর্তে মেকআপ রুমে যান ছবির প্রযোজক। প্রযোজকের পেছনে দাঁড়িয়েছিলেন অমিতাভ।

জিনাতকে উদ্দেশ করে অমিতাভ বলেন, ‘আমি জানি এটা আমার ভুল। লোকটা বোকা। নেশা করে রয়েছেন। ওর কথা ছাড়ো। কাজ করতে চলো।’

‘এমন দুর্ব্যবহারের পর আমার আর শ্যুটিংয়ে মন ছিল না। তবুও সেটে যেতে রাজি হলাম।’

সেটে পৌঁছাতেই ছবির পরিচালক জিনাতের পায়ের ওপর ঝাঁপিয়ে পড়েন। অভিনেত্রীর কাছে বার বার ক্ষমা চান পরিচালক।

জিনাত লেখেন, ‘পরিচালকের ক্ষমা চাওয়ার ঘটনা খুবই নাটুকে ছিল। আমি কোনো রকমে ছবির শ্যুটিং শেষ করি। তার পর আর কখনো ওই পরিচালকের সঙ্গে কোনো ছবিতে কাজ করা হয়নি।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App