×

বিনোদন

বাংলাদেশের ম্যাচ গ্যালারিতে বসে দেখবেন রাজ-মিথিলারা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ অক্টোবর ২০২৩, ১১:৩৭ এএম

বাংলাদেশের ম্যাচ গ্যালারিতে বসে দেখবেন রাজ-মিথিলারা
বাংলাদেশের ম্যাচ গ্যালারিতে বসে দেখবেন রাজ-মিথিলারা

সামনেই মুক্তি পেতে যাচ্ছে পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের স্বপ্নের গল্প নিয়ে নির্মিত সিনেমা‘কাজল রেখা’। ময়মনসিংহ গীতিকা ‘কাজল রেখা’র পালা থেকে অনুপ্রাণিত হয়ে এই নামেই সিনেমাটি তৈরি করেছেন তিনি।

যেখানে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক শরিফুল রাজ ও নবাগত নায়িকা মন্দিরা চক্রবর্তী। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে আরো অভিনয় করবেন ইরেশ যাকের, রাফিয়াত রশিদ মিথিলা, আজাদ আবুল কালাম, খায়রুল বাসার, সাদিয়া আয়মানসহ আরও অনেকে।

চলতি বছরেই সিনেমাটি মুক্তির আগে, এবার শোনা গেল দারুণ এক খবর। ভারতে চলমান ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচ দেখতে গ্যালারিতে হাজির থাকবে এই সিনেমার অভিনয়শিল্পী ও কলাকুশলীরা।

আগামী ২৮ অক্টোবর নেদারল্যন্ডস ও ৩১ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে কলকাতার ইডেন গার্ডেনে মাঠে নামবে সাকিব-মুশফিকরা। সেই দুই ম্যাচ দেখতেই ইডেন গার্ডেনে যাবেন ‘কাজল রেখা’র অভিনেতা-অভিনেত্রীরা।

বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম নিজেই। তিনি বলেন, ‘বিষয়টা এক ঢিলে দুই পাখি মারার মতো। মাঠে থেকে আমরা খেলাও উপভোগ করতে পারব, পাশাপাশি সিনেমাটি প্রচারের উদ্দেশ্যও পূরণ হবে।’

তিনি জানান, আগামী ২৬ অক্টোবর সিনেমার নায়ক শরিফুল রাজ, নায়িকা মন্দিরা চক্রবর্তীসহ বেশ কয়েকজন মিলে ভারতের উদ্দেশে রওনা হবেন। সেখানে তাদের সঙ্গে যোগ দেবেন মিথিলা ও ইরেশ যাকের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App