×

বিনোদন

এবার পুজোয় একটু বেশি সাবধানী শুভশ্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২৩, ১০:৫২ এএম

এবার পুজোয় একটু বেশি সাবধানী শুভশ্রী
এবার পুজোয় একটু বেশি সাবধানী শুভশ্রী

প্রতি বছর দুর্গাপুজোয় চার দিন চার রকমের সাজে দেখা যায় শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তীকে। বিয়ের পর থেকে শ্বশুরবাড়ির সকলের সঙ্গে সময় তো কাটানই। আবার অনেক সময় তারা চলে যান হালিশহরের বাড়িতে। গত বছর তো দশমীতে মাকে বরণ করতে গিয়েছিলেন বর্ধমানে নায়িকার পুরনো পাড়াতে। তবে এই বছর খুবই সাবধানে থাকতে হচ্ছে নায়িকাকে।

দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন নায়িকা। ডিসেম্বরের শেষেই দ্বিতীয় বার মা হবেন শুভশ্রী। ফলে অনেক সাবধানে চলতে হচ্ছে তাকে। কলকাতায় যে আবাসনে তারা থাকেন সেখানেই জাঁকজমক ভাবে দুর্গাপুজো হয়। সেই প্যান্ডেলেই দেখা গেল রাজ এবং শুভশ্রীকে। সঙ্গে ছিল তাদের তিন বছরের ছেলে ইউভান চক্রবর্তীও। তবে এ বার খুব বেশি ঘোরা হবে না। তাই মনখারাপ নায়িকার।

ইনস্টাগ্রামের স্টোরিতেই তার মনখারাপের কথা জানতে পেরেছে অনুরাগীরা। একটি ছোট্ট ভিডিয়ো পোস্ট করেছিলেন অভিনেত্রী। বহুতলের বারান্দায় দাঁড়িয়ে অভিনেত্রী। আপন মনে খেলনা বন্দুক অর্থাৎ ‘ক্যাপ’ ফাটিয়ে চলেছেন অভিনেত্রী।

ভিডিয়োটি পোস্ট করে নায়িকা লিখলেন, ‘‘আমি যেমন পুজো চাই ঠিক তেমনটা।’’ তবে সপ্তমীর সকালে ছেলে এবং স্বামীকে নিয়ে পুজোর মণ্ডপে ঘুরে এলেন। সেই ছবিই পোস্ট করলেন শুভশ্রী। সবাইকে মহাসপ্তমীর শুভেচ্ছাও জানালেন। পুজো কাটলেই চলে আসবে ডেলিভারির সময়। আপতত নতুন অতিথিকে স্বাগত জানানোর প্রস্তুতিতে ব্যস্ত শুভশ্রী এবং রাজ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App