×

বিনোদন

বিচ্ছেদের বিষয়ে মুখ খুললেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ অক্টোবর ২০২৩, ০৩:৫০ পিএম

বিচ্ছেদের বিষয়ে মুখ খুললেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা
বিচ্ছেদের বিষয়ে মুখ খুললেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিচ্ছেদ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম দেয়া পোস্ট ঘিরে শুরু হয়েছে গুঞ্জন।

শুক্রবার (২০ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ ‘আমাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। এই কঠিন সময়ে আমাদের পাশে থাকার অনুরোধ করছি।’ এমনই পোস্ট করেছিলেন রাজ কুন্দ্রা। তবে পোস্টে শিল্পার নাম লেখেননি তিনি। নেটিজেনদের প্রশ্ন- তাহলে কি রাজ-শিল্পা ১৪ বছরের দাম্পত্য জীবনের ইতি টানছে!

তবে সব জল্পনার অবসান ঘটিয়ে বিচ্ছেদের বিষয়ে খোদ রাজই মুখ খুললেন। নিজের এক্স হ্যান্ডেলে আরও একটি পোস্টে একটি ভিডিও দিয়ে লেখেন, “বিদায় মুখোশ! এখন আলাদা হওয়ার সময়! গত দুই বছর আমাকে সুরক্ষিত রাখার জন্য তোমাকে ধন্যবাদ। আমার যাত্রার পরবর্তী পর্বে ‘ইউটি ৬৯’।”

রাজের এই পোস্টে অর্থ দাঁড়ায়, ২০২১ সাল থেকে যে মাস্ক পরে তিনি এই দুই বছর পার করেছেন, সেই মাস্ককে এবার তিনি বিদায় জানালেন।

এর আগে ২০২১ সালে পর্নোকাণ্ডে গ্রেপ্তার ও জামিনে মুক্তি পাওয়ার পরে থেকেই লোকচক্ষুর আড়ালেই ছিলেন তিনি। সব সময় তাকে মাস্কে দেখা যেত। তবে এখন থেকে রাজকে আবার আগের ভূমিকায় দেখা যাবে।

এদিকে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাজ কুন্দ্রার জেল জীবন নির্মিত ‘ইউটি ৬৯’ সিনেমাটির ট্রেলার মুক্তি পায়। আর ট্রেলার মুক্তির অনুষ্ঠানে দর্শক চাহিতায় তিনি দুই বছর পর মাস্ক খোলেন।

জানা যায়, চলতি বছর ৩ নভেম্বর মুক্তি পাবে রাজ কুন্দ্রা অভিনীত ‘ইউটি ৬৯’ সিনেমাটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App