×

বিনোদন

বাইকে চড়েই সিনেমার প্রিমিয়ারে নুসরাত ফারিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২৩, ১২:৩২ পিএম

বাইকে চড়েই সিনেমার প্রিমিয়ারে নুসরাত ফারিয়া
বাইকে চড়েই সিনেমার প্রিমিয়ারে নুসরাত ফারিয়া

ঢাকার জ্যামে প্রতিনিয়তই নানা অভিজ্ঞতার মুখে পড়তে হয় সাধারণ মানুষকে। যার অধিকাংশই বিব্রতকর, হয়রানির। এবার তেমন কিছুরই সাক্ষী হলেন ঢাকাই সিনেমার অভিনেত্রী নুসরাত ফারিয়া।

শুক্রবার মুক্তি পেয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে নির্মিত ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমা। এই ছবিতে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন ফারিয়া।

বৃহস্পতিবার ছিল সিনেমার প্রিমিয়ার শো। সে উপলক্ষে রাজধানীর এসকেএস টাওয়ারে অনুষ্ঠিত প্রিমিয়ার শো‌তে উপ‌স্থিত ছিলেন সিনেমাটির কলাকুশলীসহ শোবিজ অঙ্গনের তারকারা। যেখানে থাকার কথা ছিল ফারিয়ারও।

কিন্তু এদিন সন্ধ্যায় প্রিমিয়ার শো’তে হাজির হওয়ার আগেই ঢাকার যানজটে ফেঁসে যান এই নায়িকা। পরে সেখান থেকে বের হতে নিজের প্রাইভেটকার ছেড়ে বাইক নিয়ে নেন।

এ ঘটনার পুরো বিষয়টি নিজেই জানান ফারিয়া। নিজের ইনস্টগ্রাম স্টোরিতে একটি ভিডিও শেয়ার করেছেন ফারিয়া। যেখানে দেখা যায়, রাস্তায় মাথা কাপড়ে ঢেকে বাইকে বসে আছেন নায়িকা। ভিডিওটির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘এইভাবে আমি প্রিমিয়ারে পৌঁছেছি।’

সেই অভিজ্ঞতার কথা জানিয়ে ফারিয়া বলেন, ‘ডিজাইনার পোশাক পরে শেষে গাড়ি থেকে নেমে বাইকে গিয়ে বসলাম। তা না হলে সময়মতো পৌঁছাতে পারতাম না।’ একই সঙ্গে অভিনেত্রী জানালেন, জীবনে এই প্রথম এভাবে তিনি কোনো ছবির প্রিমিয়ারে উপস্থিত হয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App