×

বিনোদন

কেনো কাঁদলেন শ্রেয়া ঘোষাল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ অক্টোবর ২০২৩, ০৬:২৬ পিএম

কেনো কাঁদলেন শ্রেয়া ঘোষাল
কেনো কাঁদলেন শ্রেয়া ঘোষাল

মঞ্চে হঠাত হাউমাউ করে কেঁদে উঠলেন জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল। ধুয়ে যাচ্ছে তার মেকআপ। সেদিকে ভ্রূক্ষেপ নেই তার। তবুও কেঁদেই চলেছেন। তবে এ কান্না কষ্টের নয়, আনন্দের, সঙ্গীতের বিমূর্ততার।

‘ইন্ডিয়ান আইডল’-এর নতুন আসরে বিচারকের আসনে বসেছেন শ্রেয়া ঘোষাল। সেখানে হাজির হয়েছিলেন দৃষ্টিশক্তিহীন এক প্রতিযোগী। তার কণ্ঠে ওঠে লতা মঙ্গেশকর ও উদিত নারায়ণের ‘লাগান’ সিনেমার সেই আইকনিক ‘ও পালনহারে’ গান। খবর হিন্দুস্তান টাইমসের।

প্রতিযোগীর সুরেলা কণ্ঠ, তার জেদ, হার না মানার অদম্য প্রয়াস দেখে নিজেকে ধরে রাখতে পারেননি শ্রেয়া। মুহূর্তেই কেঁদে ফেলেন তিনি। শ্রেয়ার ওই কান্নায় যোগ দিয়েছেন সহ বিচারক বিশাল দাদলানীও, আর অনুরাগীরা তো রয়েছেনই।

এর আগে ‘ইন্ডিয়ান আইডল’-এর বিচারক ছিলেন নেহা কাক্কার। মাঝেমধ্যেই প্রতিযোগীর দুঃখে ‘সমব্যথী’ হয়ে কাঁদতে দেখা যেত তাকে। যদিও ক্রমাগত কান্নার কারণে নেহা কাক্কারকে নিয়ে একাধিকবার ট্রল হয়েছে। তবে শ্রেয়ার ক্ষেত্রে তেমনটা ঘটেনি। যে মানুষটাকে কোনোদিন এভাবে ভেঙে পড়তে দেখা যায়নি তাকে প্রথমবার এভাবে কাঁদতে দেখে দিশেহারা সকলেই।

দৃষ্টিশক্তিহীন সেই প্রতিযোগীর নাম ছিল মেনুকা। প্রথম গানেই ভক্তদের তো বটেই, বিচারকদের মনও জয় করে নিয়েছেন তিনি। আগামী দিনে কতদূর পৌঁছাবেন এই প্রতিযোগী এখন সেটাই দেখার পালা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App